সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জিহাদি বই-পুস্তকসহ জেএমবি ক্যাডার আটক

জিহাদি বই-পুস্তকসহ জেএমবি ক্যাডার আটক

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌর এলাকা থেকে জিহাদি বই-পুস্তক ও লিফলেটসহ আনসার তালহা ওরফে মামুন (৩৬) নামের এক জেএমবি ক্যাডারকে আটক করেছে র্যা ব রাজশাহীর সদস্যরা। রবিবার গভীর রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সোমবার দুপুরে এই তথ্য নিশ্চিত করে র্যা ব। আটক জেএমবি ক্যাডার তালহা জামালপুর জেলার সরিষাবাড়ি থানার মৃত মজিবর রহমানের ছেলে।

র্যা ব রাজশাহীর রেলওয়ে কলোনি ক্যাম্পের স্কোয়াড্রন লিডার কেবিএম মোবাশ্বের রহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট রেলস্টেশন এলাকা থেকে জিহাদি বই ও লিফলেটসহ আনসার তালহা ওরফে মামুনকে আটক করা হয়। গেঞ্জি ব্যবসায়ী হিসেবে এলাকায় বাড়ি ভাড়া নিয়ে আত্মগোপন করেছিল সে। ব্যবসায়ীর বেশে থেকে সে বেশ কিছুদিন থেকে ওই এলাকার লোকজনকে জেএমবিতে অন্তর্ভুক্ত করার চেষ্টা করছিল।

র্যা বের স্কোয়াড্রন লিডার কেবিএম মোবাশ্বের রহিম জানান, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ২০০৫ সাল থেকে সে নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) এর দুর্ধর্ষ ক্যাডার। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান র্যা বের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records