মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নব্য যুবলীগ নেতার বিচারের দাবিতে মহিপুরে বিক্ষোভ

নব্য যুবলীগ নেতার বিচারের দাবিতে মহিপুরে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য কিরণ দাসের বিচারের দাবিতে শত শত ব্যবসায়ীসহ সাধারণ মানুষ মহিপুর বন্দরে শুক্রবার শেষ বিকেলে বিক্ষোভ মিছিল করেছে। বন্দরের নাইডগার্ড বয়োবৃদ্ধ ওয়ারেছ আকন্দ ও নুর হোসেনকে বৃহস্পতিবার দিবাগত মধ্য রাতে লাঞ্চিত করার প্রতিবাদে ব্যবসায়ীসহ সাধারণ মানুষ বিক্ষোভ মিছিল করে। মিছিলকারীদের অভিযোগ কিরন মদ্যপ অবস্থায় দুই বয়োবৃদ্ধকে চরমভাবে লাঞ্ছিত করে। স্থানীয়দের অভিযোগ কিরন চিহ্নিত মদ্যপায়ী ও সন্ত্রাসী। কিরণ জাতীয়তাবাদী শ্রমিকদলের মহিপুর থানা শাখার সাধারণ সম্পাদক ছিলেন। মহিপুরকে থানায় উন্নীতের পরে যুবলীগের আহ্বায়ক কমিটিতে ঢুকে এসব অপকর্ম করে যাচ্ছে। পুলিশের তাৎক্ষণিক পদক্ষেপে এবং যথাযথ সমাধানের আশ^াসে মানুষ আপাতত বিক্ষোভ মিছিল বন্ধ করে শান্ত হয়েছেন।

মহিপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম আকন জানান, এঘটনার সামাজিক বিচার করার জন্য সবাই তার কাছে দাবি করেছেন। আগামীকাল রবিবার বিকালে মসজিদের সামনে প্রকাশ্যে এর বিচার করা হবে।

শীর্ষ সংবাদ:
পদত্যাগ করেছেন যুক্তরাষ্ট্রের শীর্ষ আফগানিস্তান দূত খলিলজাদ         ডিজিটাল নিরাপত্তা আইনে মেয়র আতিকের বিরুদ্ধে মামলা         অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ডের দারুণ লড়াই         তাসনিম ও সামিসহ ৪ জনের সম্পত্তি ক্রোকের আদেশ         নাটোরে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত         বৃষ্টি থাকবে আরও দুই দিন         সেন্টমার্টিনে আটকে থাকা পর্যটকরা টেকনাফে ফিরছেন         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৭         উত্তর কোরিয়া আবারও ব্যালিস্টিক মিসাইল নিক্ষেপ করেছে         সাম্প্রদায়িক হামলা ॥ সারাদেশে ৭১ মামলা, গ্রেফতার ৪৫০         নাইজেরিয়ার বন্দুকধারীদের গুলিতে ৪৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৪ হাজার ৬৬৮ জন         আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম