সোমবার ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমতলীতে দু’স্কুল ছাত্রী ধষর্ণের শিকার: দু’ধর্ষক গ্রেফতার

আমতলীতে দু’স্কুল ছাত্রী ধষর্ণের শিকার: দু’ধর্ষক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা) ॥ বরগুনার আমতলী উপজেলার কাঠালিয়া তাজেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির দু’ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় জনতা বাবুল ফকির (১৯) ও নিয়াজ মোর্শে¦দ (২০) নামের দু’ধর্ষককে আটক করে শুক্রবার পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কাঠালিয়া তাজেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির দু’ছাত্রী বৃহস্পতিবার রাতে দক্ষিণ রাওঘা গ্রামের বাড়ীতে ঘুমিয়ে ছিল। এ সময় ওই দু’ছাত্রীর বাবা-মা কেহই বাড়ীতে ছিল না। এ সুযোগে ঘটনার দিন রাতে টেপুড়া গ্রামের নয়ন ফকিরের ছেলে বাবুল ফকির ও কাঠালিয়া গ্রামের মকবুল মিয়ার ছেলে নিয়াজ মোর্শেদ কৌশলে ওই বাড়ীর দরজা খুলে ভিতরে প্রবেশ করে। পরে দু’ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ করে। এ সময় দু’ছাত্রীর ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে বাবুল ও নিয়াজকে আটক করে। শুক্রবার স্থানীয়রা আমতলী থানায় খবর দেয়। পুলিশ দু’ছাত্রীকে উদ্ধার ও ধর্ষকদের আটক করেছে। এ ঘটনায় দু’মেয়ের মা বাদী হয়ে পৃথক পৃথক মামলা করেছে। উল্লেখ বাবুল ফকির কাঠালিয়া বাজারে কম্পিউটারের ব্যবসা করে এবং নিয়াজ পটুয়াখালী সরকারী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। দু’ছাত্রী জানান বাবুল ও নিয়াজ রাতে ঘরের দরজা খুলে আমাদের জোড়পূর্বক ধর্ষণ করেছে।

আমতলী থানার এসআই মো. মোস্তফা বলেন দু’ছাত্রীর মেডিকেল পরীক্ষার জন্য আগামী কাল (শনিবার) বরগুনা সদর হাসপাতালে পাঠানো হবে। আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মো. শহিদ উল্লাহ জানান, এ ঘটনায় মামলা হয়েছে। দু’ধর্ষককে আটক করেছি।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত