সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমতলীতে দু’স্কুল ছাত্রী ধষর্ণের শিকার: দু’ধর্ষক গ্রেফতার

আমতলীতে দু’স্কুল ছাত্রী ধষর্ণের শিকার: দু’ধর্ষক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, আমতলী (বরগুনা) ॥ বরগুনার আমতলী উপজেলার কাঠালিয়া তাজেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির দু’ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় জনতা বাবুল ফকির (১৯) ও নিয়াজ মোর্শে¦দ (২০) নামের দু’ধর্ষককে আটক করে শুক্রবার পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কাঠালিয়া তাজেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির দু’ছাত্রী বৃহস্পতিবার রাতে দক্ষিণ রাওঘা গ্রামের বাড়ীতে ঘুমিয়ে ছিল। এ সময় ওই দু’ছাত্রীর বাবা-মা কেহই বাড়ীতে ছিল না। এ সুযোগে ঘটনার দিন রাতে টেপুড়া গ্রামের নয়ন ফকিরের ছেলে বাবুল ফকির ও কাঠালিয়া গ্রামের মকবুল মিয়ার ছেলে নিয়াজ মোর্শেদ কৌশলে ওই বাড়ীর দরজা খুলে ভিতরে প্রবেশ করে। পরে দু’ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ করে। এ সময় দু’ছাত্রীর ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে বাবুল ও নিয়াজকে আটক করে। শুক্রবার স্থানীয়রা আমতলী থানায় খবর দেয়। পুলিশ দু’ছাত্রীকে উদ্ধার ও ধর্ষকদের আটক করেছে। এ ঘটনায় দু’মেয়ের মা বাদী হয়ে পৃথক পৃথক মামলা করেছে। উল্লেখ বাবুল ফকির কাঠালিয়া বাজারে কম্পিউটারের ব্যবসা করে এবং নিয়াজ পটুয়াখালী সরকারী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। দু’ছাত্রী জানান বাবুল ও নিয়াজ রাতে ঘরের দরজা খুলে আমাদের জোড়পূর্বক ধর্ষণ করেছে।

আমতলী থানার এসআই মো. মোস্তফা বলেন দু’ছাত্রীর মেডিকেল পরীক্ষার জন্য আগামী কাল (শনিবার) বরগুনা সদর হাসপাতালে পাঠানো হবে। আমতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মো. শহিদ উল্লাহ জানান, এ ঘটনায় মামলা হয়েছে। দু’ধর্ষককে আটক করেছি।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস