রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শান্তি চুক্তি অক্ষরে অক্ষরে বাস্তবায়ন হবে ॥ সেতু মন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি ॥ সড়ক ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবাদুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনা পাহাড়ের সহজ সরল মানুষকে অত্যান্ত ভালবাসেন। তাই তিনি পাহাড়ের দীর্ঘদিনের সংঘাত দূর করে ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তি করেছে। অনেক কষ্ট করে আওয়ামী লীগ সরকার চুক্তি কয়েছে বিদায় এই সরকার শান্তি চুক্তি অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করবে।

প্রধানমন্ত্রী এখানকার মানুষের চিকিৎসা ও উচ্চ শিক্ষার জন্য মেডিক্যাল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপন করেছে। তাই নয় শুধু এবছর পাবর্তাঞ্চলে সড়ক ও সেতু উন্নয়নের জন্য ৮৮২ কোটি টাকা বরাদ্ধ করা হয়েছে।বুধবার দুপুরে রাঙ্গামাটি পৌরসভা চত্বরে আওয়ামী লীগ আয়োজিত এক সম্বর্ধনা অনুষ্ঠানে সেতু মন্ত্রী একথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি দিপংকর তালুকদারের সভাপতিত্ব অনুষ্ঠিত সমাবেশে অনন্যাদের মধ্যে বক্তব্য দেন মহিলা সংসদ জেএফ আনোয়ার চিনু, চট্টগ্রাম বিভাগের সংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বর প্রমুখ।

শীর্ষ সংবাদ:
যেকোনো ধরনের দুর্যোগ মোকাবিলায় সর্বদা প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮২         ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         টেকসই উন্নয়নের জন্য বৈষম্যহীন ও সমতাভিত্তিক আইনি কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         বীর মুক্তিযোদ্ধারা মাসিক সম্মানী পাবেন ২০ হাজার টাকা : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক শক্তির জোর তৎপরতা দরকার         রাজশাহীতে ধসে পড়ল বহুতল ভবন         খুবির সকল পরীক্ষা স্থগিত         ‘দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে’         প্রথম ধাপের ২০৪ ইউনিয়ন পরিষদের নির্বাচন সোমবার         ‘নিবন্ধনহীন মোটরসাইকেল বাইরে বের হতে পারবে না’         হাসপাতালে মাহবুব তালুকদার         বেবিচকের নির্বাহী প্রকৌশলী বরখাস্ত         সোমবার থেকে ফাইজারের টিকা প্রদান শুরু         আগামী ২২ জুন থেকে খুলনা রেলস্টেশনে ট্রেন আসা-যাওয়া বন্ধ         রিট খারিজ ॥ জাবির শিক্ষক নিয়োগে বাধা নেই         নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৫, আহত ১০         অ্যান্ড্রয়েড স্বাস্থ্য অ্যাপের ১০টির মধ্যে নয়টিতেই গলদ         খুলনা বিভাগে করোনায় মৃত্যুর নতুন রেকর্ড, একদিনে সর্বোচ্চ ২৮মৃত্যু