সোমবার ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সালমানকে ‘দাঙ্গাল’ দেখাতে চান আমির!

সালমানকে ‘দাঙ্গাল’ দেখাতে চান আমির!

অনলাইন ডেস্ক॥ সালমান খান ও আমির খানের মধ্যকার বন্ধুত্বটা অনেক পুরনো। বলিউডের অন্যতম সফল ছবি ‘আন্দাজ আপনা আপনা’-তে এই দুই খানের অভিনয় আজও সিনেমাপ্রেমিদের মুখে হাসি ফোটায়। নিজেদের মুক্তি পাওয়া ছবি নিয়ে একে অন্যকে শুভেচ্ছা জানান তারা। সবসময়ই প্রশংসায় মাতেন একে অন্যের অভিনয় নিয়ে। কিছুদিন পরেই মুক্তি পাচ্ছে আমির খান-এর বহুল প্রতীক্ষিত ছবি ‘দাঙ্গাল’। নতুন ছবি সম্পর্কে আমির জানিয়েছেন, বন্ধু সালমানকে এই সিনেমা দেখাতে উদগ্রীব হয়ে আছেন।

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে আমির বলেন, “ আমি নিশ্চিত এই সিনেমার প্রচারে সালমান আগ্রহী হবে। আমিও তার সিনেমার প্রচার করতে ভালোবাসি। আমি তাকে দাঙ্গাল দেখাতে উদগ্রীব হয়ে আছি!”

সালমানকে ‘দাঙ্গাল’ দেখানে উৎসাহী হলেও চরিত্র রূপায়ণের বেলায় সালমানের উপদেশ কিন্তু শোনেননি তিনি। একজন কুস্তিগীরের শরীর পর্দায় ফুটিয়ে তোলার জন্য শরীরে চর্বি রাখতে আমিরকে পরামর্শ দিয়েছিলেন সালমান। কিন্তু মাহাভির ফোগাটের তরুণ সময়ের দেহকে তুলে ধরতে আমির করেছেন এর ঠিক উল্টোটাই।

এ ব্যাপারে তিনি বলেন, “দেখুন কুস্তি অনেক রকমের হয়। আখড়ায় কাদায় গড়াগড়ি খেয়ে যারা কুস্তি লড়ে, তারাই সাধারণত বিশালদেহী হয়। কিন্তু সুশিল কুমারের (ভারতের অলিম্পিক পদকজয়ী ফ্রিস্টাইল রেসলার) দিকে তাকান, দেখবেন তার শরীরে মেদের ছিটেফোঁটাও নেই। ভিনেশ ফোগাট, গিতা কিংবা ববিতা ফোগাটের মতো ম্যাট রেসলাররা দারুণ স্বাস্থের অধিকারী; কিন্তু তাদের শরীরেও এক আউন্স চর্বি খুঁজে পাবেন না আপনি।”

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৮৭১০৬০২
আক্রান্ত
১২৬৪৩২৮
সুস্থ
১৭৯৪০৭০৬৯
সুস্থ
১০৯৩২৬৬
শীর্ষ সংবাদ:
‘বর্তমানে টিকার কোনো সঙ্কট নেই’         বয়স্কদের মৃত্যু বেশি, টিকা নেয়ার হার কম         চলতি মাসেই কিছু আইপি টিভির অনুমোদন, মানতে হবে নীতি         সহযোগীসহ চিকিৎসক ইশরাত ছয় দিনের রিমান্ডে         ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চলছে বাস, আজও ফিরছেন কর্মজীবীরা         শিমুলিয়া ঘাট ॥ আজও লঞ্চযোগে ফিরছে শত শত যাত্রী         ফের বন্ধ সব নৌযান         ১ দি‌ন গণপরিবহন চালু ॥ বঙ্গবন্ধু সেতুতে আয় পৌনে ৩ কোটি টাকা         যেসব দেশে ‘কোভিড পাসপোর্ট’ চালু         চাঁদপুরে কর্মহীন ১৩৭ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার         ভাড়া বেশি নেওয়ার প্রতিবাদে পোশাক শ্রমিকদের বিক্ষোভ         ঢাকায় অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ টিকাদান কার্যক্রম শুরু         হেলেনার ফোনালাপ ফাঁস ॥ ‘৫ লাখ দিলে ব্যুরো চিফ বানিয়ে দেব’         আজ ব্যাংক লেনদেন চলবে আড়াইটা পর্যন্ত         মিরপুরে গৃহবধূর আত্মহত্যা         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৩ জনের মৃত্যু         ভারতে দৈনিক সংক্রমণ কমছেই না         রামেক হাসপাতালে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         নীলফামারীতে করোনায় আরও ১ নারীর মৃত্যু॥ নতুন করে আক্রান্ত ৬১         সিরাজগঞ্জে ভূয়া সাংবাদিক আটক