সোমবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সালমানকে ‘দাঙ্গাল’ দেখাতে চান আমির!

সালমানকে ‘দাঙ্গাল’ দেখাতে চান আমির!

অনলাইন ডেস্ক॥ সালমান খান ও আমির খানের মধ্যকার বন্ধুত্বটা অনেক পুরনো। বলিউডের অন্যতম সফল ছবি ‘আন্দাজ আপনা আপনা’-তে এই দুই খানের অভিনয় আজও সিনেমাপ্রেমিদের মুখে হাসি ফোটায়। নিজেদের মুক্তি পাওয়া ছবি নিয়ে একে অন্যকে শুভেচ্ছা জানান তারা। সবসময়ই প্রশংসায় মাতেন একে অন্যের অভিনয় নিয়ে। কিছুদিন পরেই মুক্তি পাচ্ছে আমির খান-এর বহুল প্রতীক্ষিত ছবি ‘দাঙ্গাল’। নতুন ছবি সম্পর্কে আমির জানিয়েছেন, বন্ধু সালমানকে এই সিনেমা দেখাতে উদগ্রীব হয়ে আছেন।

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে আমির বলেন, “ আমি নিশ্চিত এই সিনেমার প্রচারে সালমান আগ্রহী হবে। আমিও তার সিনেমার প্রচার করতে ভালোবাসি। আমি তাকে দাঙ্গাল দেখাতে উদগ্রীব হয়ে আছি!”

সালমানকে ‘দাঙ্গাল’ দেখানে উৎসাহী হলেও চরিত্র রূপায়ণের বেলায় সালমানের উপদেশ কিন্তু শোনেননি তিনি। একজন কুস্তিগীরের শরীর পর্দায় ফুটিয়ে তোলার জন্য শরীরে চর্বি রাখতে আমিরকে পরামর্শ দিয়েছিলেন সালমান। কিন্তু মাহাভির ফোগাটের তরুণ সময়ের দেহকে তুলে ধরতে আমির করেছেন এর ঠিক উল্টোটাই।

এ ব্যাপারে তিনি বলেন, “দেখুন কুস্তি অনেক রকমের হয়। আখড়ায় কাদায় গড়াগড়ি খেয়ে যারা কুস্তি লড়ে, তারাই সাধারণত বিশালদেহী হয়। কিন্তু সুশিল কুমারের (ভারতের অলিম্পিক পদকজয়ী ফ্রিস্টাইল রেসলার) দিকে তাকান, দেখবেন তার শরীরে মেদের ছিটেফোঁটাও নেই। ভিনেশ ফোগাট, গিতা কিংবা ববিতা ফোগাটের মতো ম্যাট রেসলাররা দারুণ স্বাস্থের অধিকারী; কিন্তু তাদের শরীরেও এক আউন্স চর্বি খুঁজে পাবেন না আপনি।”

শীর্ষ সংবাদ:
মুক্তিযোদ্ধার পাশাপাশি রাজাকারের তালিকা প্রকাশের সুপারিশ         ৭ পুলিশ সাসপেন্ড ॥ ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা         ভূমধ্যসাগর পাড়ির সময় ১৬৪ বাংলাদেশী উদ্ধার         ঢাকায় এবার বসবে কোরবানির ২২ হাট         বিমান বাহিনী প্রধানের এয়ার মার্শাল র‌্যাঙ্ক পরিধান         সন্ধান দিন         শিল্পকলা পদক পাচ্ছেন ১৮ গুণীজন         করোনা : ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৭         ঢাকায় পৌঁছেছে চীনের টিকা         সিংহভাগ রেমিট্যান্স আসছে পাঁচ দেশ থেকে         ভূমধ্যসাগর থেকে ১৬৪ বাংলাদেশিকে উদ্ধার         যেখানে করোনা সংক্রমন ঊর্ধ্বগতি সেখানে নির্বাচন স্থগিত রাখা হয়েছে ॥ সিইসি         ঈদে ভারত থেকে পশু আসা ঠেকাতে শক্ত অবস্থান : স্থানীয় সরকার মন্ত্রী         বিদেশ নির্ভর বিএনপির রাজনীতি এখন শেকড় থেকে বিচ্ছিন্ন         “এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না যাতে শিক্ষার্থীদের ক্ষতি হয়”         ‘মির্জা ফখরুল হয়তো বলবেন খালেদার করোনার জন্যও আ.লীগ দায়ী’         লাইকি-বিগো লাইভের মাধ্যমে মাসে কোটি কোটি টাকা পাচার         মেজর সিনহা হত্যা ॥ সাবেক ওসি প্রদীপের জামিন শুনানি ২৭ জুন         খালেদার জন্মদিন সংক্রান্ত সব ধরনের নথি চেয়েছেন হাইকোর্ট         কিশোর-সামিসহ ৭ জনের বিরুদ্ধে চার্জশিট