রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রতিমন্ত্রী-এমপিদের শোলাকিয়া ঘটনাস্থল পরিদর্শন ॥ ঝর্ণার পরিবারকে অনুদান

প্রতিমন্ত্রী-এমপিদের শোলাকিয়া ঘটনাস্থল পরিদর্শন ॥ ঝর্ণার পরিবারকে অনুদান

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ শোলাকিয়া ঈদগাহের অদূরে সন্ত্রাসীদের হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এবং কিশোরগঞ্জের তিন সংসদ সদস্য রেজওায়ান আহমেদ তৌফিক, আফজাল হোসেন ও এ্যাডভোকেট সোহরাব উদ্দিন। আজ শুক্রবার সকাল ১১টায় পরিদর্শন শেষে তাঁদের ব্যক্তিগত তহবিল থেকে ঈদের দিন সকালে দুর্বৃত্তদের সঙ্গে পুলিশের গোলাগুলিতে নিহত ঝর্ণা রানী ভৌমিকের পরিবারকে এক লাখ টাকা অনুদান প্রদান করা হয়। নিহত ঝর্ণা রাণী ভৌমিক ওই এলাকার বাসিন্দা গৌরাঙ্গনাথ ভৌমিকের স্ত্রী। এ সময় জেলা প্রশাসক মোঃ আজিমুদ্দিন বিশ্বাসসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরিদর্শনের সময় প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেন, মুক্তিযুদ্ধ করে আমরা এ দেশকে স্বাধীন করেছি। আর তাই কোনো জঙ্গি তৎপরতাই সরকারের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না। এ ব্যাপারে সরকার দৃঢ় ও ঐক্যবদ্ধ আছে বলে প্রতিমন্ত্রী বলেন। এ সময় তিনি সামাজিক প্রতিরোধ গড়ে তুলে জঙ্গিবাদ মোকাবেলা করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। এরপর প্রতিমন্ত্রীসহ অন্য এমপিরা নিহত ঝর্ণা রাণী ভৌমিকের বাড়িতে গিয়ে তাঁর শোক সন্তোপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

গতকাল বৃহস্পতিবার সকালে সদর উপজেলার আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পাশে হঠাৎ টহল পুলিশের ওপর চড়াও হয় একদল সন্ত্রাসী। ওই সময় তাদের ছোড়া হাতবোমার বিস্ফোরণে নিহত হন জহিরুল ইসলাম ও আনসারুল নামে দুই পুলিশ কনস্টেবল। এ সময় তাদের চালানো গুলিতে মাথায় আঘাত পেয়ে নিহত হন ওই এলাকার বাসিন্দা ঝর্ণা রাণী ভৌমিক (৩৪)। একই ঘটনায় এক সন্ত্রাসীরও মৃত্যু হয়েছে, এতে আহত হয়েছে আরো ৭ পুলিশ সদস্য।

শীর্ষ সংবাদ:
করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল         ভূমিকম্পে কাঁপল লাদাখ         বিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের সর্বোচ্চ সংক্রমণ         উত্তরপ্রদেশে বজ্রপাতে ২৩ জনের মৃত্যু         জাপানে করোনায় প্রতি লাখে মারা গেছেন এক জনেরও কম মানুষ         বিশ্ব স্বাস্থ্য সংস্থাকে ২৩৯ গবেষকের চ্যালেঞ্জ        
//--BID Records