রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে অফিসারকে পাঁচদিন অফিস কক্ষে আটকে রাখার অভিযোগ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ অফিসের বকেয়া ৩০ হাজার টাকার জন্য ৫দিন অফিস কক্ষে আটক করে রাখা হয়েছিলো মেডিকেল প্রমোশন অফিসার তাপস মন্ডলকে। খবর পেয়ে পুলিশ আটককৃতকে উদ্ধারসহ একজনকে আটক করেছে। এ ঘটনায় বুধবার রাতে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়। ঘটনাটি ঘটেছে নগরীর জর্ডন রোড এলাকার এসিয়াটিক ল্যাবরেটরী লিমিটেডের ডিপোতে।

তাপস মন্ডল জানান, ২০১৫ সালের ডিসেম্বর মাসে জেলার বানারীপাড়া উপজেলার মেডিকেল প্রমোশন অফিসার হিসেবে ওই কোম্পানীতে তিনি যোগদান করেন। সম্প্রতি সকল হিসাব-নিকাশ করে কোম্পানী ৭১ হাজার ৫’শ টাকা তার কাছে পাওনা রয়েছে বলে দাবি করে। বকেয়া টাকা উত্তোলন করে দেয়ার জন্য তিনি সময় চাইলেও তাকে সময় দেয়া হয়নি। গত ২৫ জুন ডিপো অফিসের দোতলার ছোট একটি কক্ষে আঞ্চলিক সেলস ম্যানেজার কামাল উদ্দিন ইউসুফের নির্দেশে তাকে আটকে রাখা হয়। এমনকি ওই পাঁচদিন তাকে মাত্র একবেলা করে খাবার দেয়া হয়। তাপস আরও জানান, কোম্পানীর কাছে তার পাওনা বেতন ভাতা কর্তন করলে তার কাছে বকেয়া দাঁড়ায় ৩০ হাজার টাকা। ওই টাকা দেয়ার জন্য আঞ্চলিক সেলস ম্যানেজারের কাছে সময় চাওয়া হলেও তিনি কোন সময় না দিয়ে তাকে আটকে রেখে পরিবারের সদস্যদের কাছে টাকা পরিশোধের জন্য ফোন করে চাপ প্রয়োগ করেন।

তাপসের মা মঞ্জু মন্ডল জানান, তিনি গত ৫দিনের মধ্যে ওই টাকা যোগার করতে ব্যর্থ হন। পরবর্তীতে বুধবার বিকেলে বিষয়টি তিনি থানা পুলিশকে অবহিত করেন। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ মোঃ আওলাদ হোসেন জানান, পুলিশ ওই ডিপোতে অভিযান চালিয়ে আটকে রাখা তাপস মন্ডলকে উদ্ধার এবং আঞ্চলিক সেলস ম্যানেজার কামাল উদ্দিন ইউসুফকে আটক করেছে। এ ঘটনায় তাপসের মা মঞ্জু মন্ডল বাদী হয়ে আটককৃত কামালউদ্দিন ও অপর সেলস ম্যানেজার জিয়াউল ইসলামকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে : আইনমন্ত্রী         জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেফতার         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা         অস্ত্র-গোলাবারুদ নিয়ে দক্ষিণ আফ্রিকায় চার্চে হামলা, নিহত ৫         নিষেধাজ্ঞার মূল্য দিতে হবে ॥ ব্রিটেনকে উত্তর কোরিয়া         আসছে ভয়াবহ বন্যা        
//--BID Records