মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাশিমপুর কারাগারে ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে ফাঁসির দন্ডপ্রাপ্ত এক আসামি বুধবার মারা গেছে। তার নাম. সিরাজুল ইসলাম (৬৯)। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থানার পশ্চিম মেড্ডা এলাকায়।

কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার বিকাশ রায়হান জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলার একটি খুনের মামলায় ফাঁসির দন্ড প্রাপ্ত আসামী সিরাজুল ইসলাম বুধবার বেলা সাড়ে ১১টার দিকে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে কারা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হলে তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক সিরাজুল ইসলামকে মৃত ঘোষণা করেন। কিডনি রোগ, উচ্চ রক্তচাপ ও হৃদরোগে আক্রান্ত ছিলেন সিরাজুল ইসলাম। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে প্রায় এক মাস আগে (২৮ মে) কারাগারে ফিরেছেন। ব্রাহ্মণবাড়িয়া জেলার ২০০৫ সালের একটি খুনের মামলায় সিরাজুল ইসলাম ও তার দুই ছেলে গ্রেপ্তারের পর ২০১২ সাল থেকে এ কারাগারে রয়েছেন। তারা তিনজনই ওই মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামী।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records