সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সালমানের হয়ে ক্ষমা চাইলেন সেলিম খান

সালমানের হয়ে ক্ষমা চাইলেন সেলিম খান

অনলাইন ডেস্ক॥ সুলতান' ছবির শ্যুটিংয়ে অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান খান বলেছিলেন, ছবির দৃশ্যের শুটিং শেষে তার নিজেকে একজন ধর্ষিতা নারীর মতো মনে হতো।

এমন মন্তব্যের পর চারদিক থেকে সমালোচনার ঢেউ ধেয়ে আসে বলিউড সুপারস্টারের দিকে। যদিও এই বেফাঁস মন্তব্য করার সঙ্গে সঙ্গেই নিজের ভুল বুঝতে পারেন‚ এবং বলেন, 'আমার এই ধরণের তুলনা করা উচিত নয় ……।' কিন্তু ততক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গেছে। সোশ্যাল মিডিয়া‚ বিভিন্ন রাজনৈতিক দল এবং মহিলা কমিশন‚ প্রত্যেকেই বলছেন এই মন্তব্যের জন্য ক্ষমা চাওয়া উচিত সালমানের।

তবে, এখন অবধি এই নিয়ে কোনো মন্তব্য করেননি সালমান খান। কিন্তু সালমানের হয়ে ক্ষমা প্রার্থনা করলেন তার বাবা চিত্রনাট্যকার সেলিম খান। একের পর এক টুইট করে তিনি সবার কাছে ক্ষমা প্রার্থনা করেছেন।

টুইটারে সেলিম খান লেখেন, সালমান যা বলেছে নিঃসন্দেহে এইরকম তুলনা টানা উচিত হয়নি। কিন্তু তার উদ্দেশ্য খারাপ ছিল না। এরপর আবার টুইট করে তিনি জানান, সালমানের হয়ে আমি তার ভক্ত-বন্ধু-বান্ধবদের কাছে ক্ষমা চাইছি। মানুষমাত্রই ভুল হয়। ওকে ক্ষমা করে দিন।'

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ