মঙ্গলবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে তিন ঘরে অগ্নিসংযোগ

স্টাফ রিপোর্টার বরিশাল থেকে জানান, নির্বাচনী সহিংসতায় উজিরপুর উপজেলার বরাকোঠা ইউনিয়নের ২নং ওয়ার্ডের হারাশিয়া গ্রামের এক বিজয়ী ইউপি সদস্যের তিন সমর্থকের বসতঘরে অগ্নিসংযোগ করে ভস্মীভূত করেছে পরাজিত প্রার্থী ও তাদের সমর্থকরা। অগ্নিকা-ে এক নারীসহ দু’জন দগ্ধ হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শনিবার দুপুরে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ঘরের মালিকরা হলেনÑ বিজয়ী ইউপি সদস্যের সমর্থক খলিলুর রহমান, মোকতার হোসেন ও সোহরাব হোসেন। আগুনে খলিলুর রহমানের স্ত্রী আনোয়ারা বেগম এবং সোহরাব দগ্ধ হয়। বসতঘর ছাড়াও ওই সব পরিবারের ৩০টি হাঁস-মুরগি পুড়ে গেছে। দগ্ধ আনোয়ারা বেগম জানান, ২২ মার্চের ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা তিন পরিবার ২নং ওয়ার্ডের সাধারণ সদস্যপ্রার্থী ইকবাল হোসেনের পক্ষে কাজ করেন। ইকবাল ২নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হলে তার প্রতিদ্বন্দ্বী ওই ওয়ার্ডের প্রফুল্ল হালদার এবং তার কর্মী-সমর্থকরা ক্ষিপ্ত হয়। এর জের ধরে শুক্রবার রাতে পরাজিত প্রার্থী প্রফুল্ল ও তার কর্মীরা খলিলুর রহমান, মোক্তার হোসেন ও সোহরাব হোসেনের বসতঘরে অগ্নিসংযোগ করে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records