বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্যবসায়ী ও গৃহবধূসহ ৫ খুন ॥ তিন লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ গাইবান্ধায় ব্যবসায়ী, শরীয়তপুরে প্রবাসীর স্ত্রী, পাবনায় চরমপন্থী সদস্যকে খুন করা হয়েছে। এছাড়া নেত্রকোনায় ব্যবসায়ী ও সাভারে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

গাইবান্ধা ॥ সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের সাহাপাড়া গ্রামের আরভি কোল্ডস্টোরসংলগ্ন এলাকায় বুধবার রাতে বিনয় চন্দ্র সাহা নামে এক আলু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বিনয় চন্দ্র সাহা ওই গ্রামের মৃত ভগেন্দ্র নাথ ওরফে পল্টু সাহার ছেলে। এ ঘটনায় একই এলাকার সুধান সাহা নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এ সময় সুধান সাহার বাড়ি থেকে একটি রক্তাক্ত ধারালো ছোরা উদ্ধার করা হয়। সুধান সাহা ওই গ্রামের সুবল সাহার ছেলে।স্থানীয়রা জানান, বুধবার রাতে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন বিনয় চন্দ্র সাহা। রাত ১১টার দিকে তিনি ঘর থেকে বের হয়ে বাথরুমে যান। ঘরে ফিরতে দেরি হওয়ায় স্ত্রী ডাকাডাকি করেন। কোন সাড়া না পেয়ে স্ত্রী ঘর থেকে বের হতে চাইলে বাহির থেকে ঘরের দরজা বন্ধ পান। এ সময় স্ত্রীর চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে ঘরের দরজা খুলে দেয়। পরে বাথরুমের পাশে বিনয় চন্দ্রের গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে বিষয়টি পুলিশকে জানান স্থানীয়রা। বিনয় চন্দ্র পেশায় একজন ক্ষুদ্র আলু ব্যবসায়ী।

শরীয়তপুর ॥ বৃহস্পতিবার সকালে সদর উপজেলার পূর্ব সোনামুখী গ্রামের পোল্যান্ড প্রবাসী মজিবুর রহমানের বাড়ির বসতঘর থেকে তার স্ত্রী জেবুননেছার জবাই করা লাশ উদ্ধার করেছে পালং মডেল থানা পুলিশ। পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার রাতে দুর্বৃত্তরা ঘরের ভেতর ঢুকে জেবুননেছাকে হাত মুখ বেঁধে কুপিয়ে জবাই করে হত্যা করে রেখে যায়। জেবুননেছার মেয়ে ফাতেমা আক্তার চিৎকার করলে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসে এবং ঘরের মধ্যে তার মৃতদেহ দেখতে পায়।

পাবনা ॥ জেলার চাটমোহরে আব্দুস সামাদ নামের চরমপন্থী সদস্যকে শ্বাসরোধ ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার নেংড়ী গ্রামের সরিষাক্ষেত থেকে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সামাদ একই এলাকার মৃত চৈতে প্রামাণিকের ছেলে। পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে যান আব্দুস সামাদ। এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার সকালে নেংড়ী গ্রামের সরিষাক্ষেতে সামাদের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা।

নেত্রকোনা ॥ জেলার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের ডুমদি গ্রামসংলগ্ন হাওড়ের ধানক্ষেতের ডোবা থেকে বৃহস্পতিবার এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মোসলেম ব্যাপারী। বাড়ি ওই উপজেলার গন্ডা ইউনিয়নের সাধার গ্রামে। তিনি ওই গ্রামের বাহাদুর খাঁর ছেলে। জানা গেছে, গত রবিবার স্থানীয় হাঁসকান্দা বাজারে গরু কিনতে গিয়ে নিখোঁজ হন ব্যবসায়ী মোসলেম ব্যাপারী। বৃহস্পতিবার দুপুরে ডুমদী গ্রামের হাওড়ের ধানক্ষেতের ডোবায় তার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন।

সাভার ॥ আশুলিয়ায় এক যুবকের মৃতদহে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে আশুলিয়া থানাধীন শিমুলিয়া ইউনিয়নের গোয়াইলবাড়ী এলাকায় মেহগনি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মৃতদহটি উদ্ধার করা হয়। জানা গেছে, কয়েকজন লোক সকালে একটি বাগানের পাতা ঝাড়ু দিতে গিয়ে মৃতদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

রূপগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাপের বাড়ি থেকে স্বামীর দাবিকৃত ঋণের টাকা এনে দিতে না পারায় পাষ- স্বামী হাসনা হেনা (৩৫) নামে এক গৃহবধূকে গলাটিপে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার তারাব পৌরসভার দক্ষিণ মাসাবো এলাকায় ঘটে এ হত্যাকা-ের ঘটনা। ঘটনার পর থেকে ঘাতক স্বামী আনোয়ার হোসেন পলাতক রয়েছে। নিহত গৃহবধূ হাসনা হেনা সোনারগাঁও উপজেলার পেরাব এলাকার মৃত আব্দুল হামিদ মোল্লার মেয়ে। গত ৯ বছর আগে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার সন্দ্বীপ এলাকার আতাউর রহমানের ছেলে আনোয়ার হোসেনের সঙ্গে হাসনা হেনার বিবাহ হয়। বিয়ের পর থেকে তারা দক্ষিণ মাসাবো এলাকার মতিন মোল্লার বাড়িতে বসবাস করে আসছেন। এছাড়া আনোয়ার হোসেন পেশায় একজন অটোরিক্সা চালক। এদিকে অজ্ঞাত ব্যক্তির ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে উপজেলার তারাব পৌরসভার কর্ণগোপ এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের পাশের একটি ডোবা থেকে ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

সোনারগাঁ, নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁয়ে টাকার লেনদেনকে কেন্দ্র করে ছুরি আঘাতে একজন নিহত হয়েছে। নিহত মোঃ রায়হান মোগরাপাড়া ইউনিয়নের কামারগাঁও গ্রামের আঃ সোহবানের ছেলে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত রায়হান ছাত্রলীগ নেতা বলে জানা যায়। পুলিশ ও এলাকাবাসী জানান, সোনারগাঁ পৌরসভা এলাকার চৈতি কম্পোজিটের সামনে জাতীয় শ্রমিক ফেডারেশন সোনারগাঁ শাখায় অফিসের সামনে দুই বন্ধু আলাল ও মোহন টাকা লেনদেন নিয়ে কথা কাটাকাটি হয়। এ সময় সঙ্গে থাকা বন্ধু রায়হান তাদের ঝগড়া থামাতে গেলে এক পর্যায়ে মোহন আলালকে ছুরি দিয়ে আঘাত করলে সেটা রায়হানের শরীরে লাগে। রায়হান ছুরিকাঘাতে গুরুতর আহত হয়। এ সময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতলে নেয়ার পথে সে মারা যায়। রায়হান ছাত্রলীগ নেতা বলে জানা যায়।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা