মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শিশুর লাশ ছয় টুকরা ॥ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ কলাপাড়ার নিজামপুরে শিশু সুমিকে জবাই করে লাশ ছয় টুকরা করে ধান ক্ষেতে ফেলে রাখার নৃশংস ঘটনার প্রধান আসামি খলিলুর রহমান পাহলোয়ানকে (৩৮) রিমান্ডে নিয়ে প্রকৃত ঘটনা উদঘাটন এবং অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার দুপুরে কলাপাড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ নেটওয়ার্ক এর সম্পাদক হাওয়া বগম। সুমীর বাবা হামেদ মৃধাসহ পরিবারের লোকজন উপস্থিত ছিলেন। হামেদ এসময় তার পরিবারের নিরাপত্তাহীনতার কথা বলে কান্না জুড়ে দেন। তিনি জানান, ইতোপুর্বে আদালত থেকে জামিন নেয়া আসামিরা তাকে হুমকি দিয়ে আসছে। তারা নৃশংস এ হত্যাকান্ডের ন্যায় বিচার চেয়েছেন। খলিলুর রহমান রবিবার স্বেচ্ছ্বায় আত্মসমর্পন করে জামিন আবেদন করলে কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জেল হাজতে প্রেরন করেন। কলাপাড়া থানার ওসি মোহাঃ আজিজুর রহমান জানান, আসামি খলিলুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে। বিজ্ঞ আদালত এ বিষয়ে বুধবার শুনানির দিন ধার্য রেখেছেন।

উল্লেখ্য, প্রথম শ্রেণির শিক্ষার্থী ছয় বছরের সুমিকে ২০১৪ সালের ৪ নবেম্বর জবাই করে হত্যার পর লাশ ছয় টুকরা করে ধানক্ষেতের মধ্যে ফেলে রাখা হয়। নৃশংস হত্যাকান্ডের এ ঘটনায় খলিলসহ তিন জনের নাম উল্লেখ করে কলাপাড়া থানায় একটি হত্যা মামলা (জি.আর-৩২৫/২০১৪) দায়ের করা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩২৪৯৫৭৫
আক্রান্ত
১৯০০৫৭
সুস্থ
৭৭১৮৩০৭
সুস্থ
১০৩২২৭
শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদি সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records