ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ জুলাই ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১

ঈদের প্রধান জামাত হবে বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদে

স্টাফ রিপোর্টার, বাগেরহাট

প্রকাশিত: ১৭:১২, ১৬ জুন ২০২৪

ঈদের প্রধান জামাত হবে বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদে

ষাটগম্বুজ মসজিদ

বাগেরহাটের ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদে। ঐতিহাসিক এ মসজিদে এবার তিনটি জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত হবে সকাল সাড়ে ৭-টায়, দ্বিতীয় জামাত ৭টা ৪৫ এবং তৃতীয় জামাত সাড়ে ৮টায়। ঈদের জামাতে মুসল্লিদের নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পুলিশের পাশাপাশি অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবেন।

এছাড়া বাগেরহাটের নিয়মিত ঈদগাহ ও জামে মসজিদগুলোতে পৃথক পৃথক সময়ে ঈদুল আজহার নামাজ অনুষ্ঠিত হবে। এর মধ্যে বাগেরহাট আলিয়া (কামিল) মাদরাসা, পুরাতন কোর্ট জামে মসজিদ, হরিণখানা জামে মসজিদ, খারদ্বার জামে মসজিদ, সোনাতলা জামে মসজিদ, নাগের বাজার হাজী আরিফ জামে মসজিদ ও পিসি কলেজ জামে মসজিদ, মিঠাপুকুর পাড় জামে মসজিদ, খানজাহানিয়া বায়তুল ফালা জামে মসজিদ ও সরুই হাজী আরিফ জামে মসজিদে ঈদুল আজহার নামাজ অনুষ্ঠিত হবে।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহা: খালিদ হোসেন বলেন, প্রতিবারের মতো এবারও বাগেরহাট জেলার প্রধান ঈদের নামাজ বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদে অনুষ্ঠিত হবে। এছাড়াও যেসব ঈদগাহ ও মসজিদে ঈদের নামাজ অনুষ্ঠিত হয় তাদের নির্দিষ্ট সময় অনুযায়ী হবে। পুলিশ সুপার আবুল হাসনাত খান (পিপিএম) বলেন, ঈদে আইন-শৃংখলা শান্তিপূর্ণ রাখতে পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় সকল প্রকার সার্বক্ষনিক মনিটরিং করা হচ্ছে। জেলা প্রশাসক ও পুলিশ সুপার সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।  

 

শহিদ

×