ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

প্রেমিকের সঙ্গে তর্ক, চেকপোস্টে আত্মহত্যার চেষ্টা প্রেমিকার

প্রকাশিত: ১৩:০৪, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

প্রেমিকের সঙ্গে তর্ক, চেকপোস্টে আত্মহত্যার চেষ্টা প্রেমিকার

বেনাপোল চেকপোস্টের স্থলবন্দর

ফেসবুকে ভারতীয় যুবকের বাংলাদেশি মেয়ের প্রেম হয়। প্রেমের টানে বাংলাদেশে আসেন ওই যুবক। গত ১০ ফেব্রুয়ারি তারা বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করেন। কিন্তু সোমবার (১২ ফেব্রুয়ারি) ছেলেটি ভারতে চলে যাওয়ার সময় বাধে বিপত্তি। 

মেয়েটিও তার সঙ্গে ভারতে যেতে চান। কিন্তু তার সঙ্গে পাসপোর্ট না থাকায় নিতে চাননি প্রেমিক। এতেই অভিমানে বেনাপোল চেকপোস্টের স্থলবন্দর প্যাসেঞ্জার টার্মিনালে অবস্থিত সোনালী ব্যাংক বুথের গলিতে গিয়ে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন প্রেমিকা। পাশে থাকা বিজিবি সদস্যরা বিষয়টি দেখতে পেয়ে তাকে উদ্ধার করেন।

সোনালী ব্যাংক চেকপোস্ট শাখার ইনচার্জ রুহুল আমিন বলেন, ওই তরুণী যশোর সদর উপজেলার বাসিন্দা।

জানা যায়, ভারতীয় পাসপোর্টধারী ওই যুবকের নাম চিনময় অধিকারী (৩৩)। তার সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল যশোরের ওই তরুণীর। যুবকটি ভারতে যাওয়ার সময় ওই তরুণীও তার সঙ্গে যাওয়ার জন্য বাসা থেকে চলে আসেন। কিন্তু মেয়েটির কোনো পাসপোর্ট না থাকায় তাকে রেখে চলে যাচ্ছিলেন যুবক। সেই কারণে মেয়েটি অভিমানে গলায় ফাঁস দেওয়ার চেষ্টা করেন। স্থানীয় প্রশাসন তাকে উদ্ধার করে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

থানার এসআই সুজন বলেন, দু’জনকে থানায় পুলিশি হেফাজতে নেওয়া হয়। পরে অভিভাবকের সঙ্গে কথা বলে মেয়েটিকে হস্তান্তর করা হয়েছে। ছেলেটি যেহেতু ভারতীয় পাসপোর্টধারী সে কারণে তাকে ভারতে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে।


 

তাসমিম

×