ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রংপুরে নাতিকে দেখতে এসে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নারীর মৃত্যু 

নিজস্ব সংবাদদাতা, রংপুর

প্রকাশিত: ১৯:৪৫, ১৯ মার্চ ২০২৩

রংপুরে নাতিকে দেখতে এসে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নারীর মৃত্যু 

রংপুর

রংপুর মহানগরীতে অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মমতাজ বেগম (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অ্যাম্বুলন্সেটি জব্দ করা হলেও পালিয়েছে চালক। 

রবিবার (১৯ মার্চ) বিকেল ৪টার দিকে মহানগরীর আরকে রোডে ঢাকা-রংপুর মহাসড়কের মেঘনা ক্লিনিকের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত মমতাজ বেগমের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার গোপালপুর গ্রামে। তার স্বামীর নাম উমর আলী। 

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ রহমান জানান, নিহত মমতাজ তার ছেলের স্ত্রীর সদ্য জন্ম নেওয়া নবজাতককে (নাতি) হাসপাতালে দেখতে এসে মোটরসাইকেল করে বাড়ি ফেরার পথে আরকে রোডে রংপুর-ঢাকা মহাসড়কের মেঘনা ক্লিনিকের সামনে ইউটার্ন নেওয়ার সময় একটি দ্রুতগামী অ্যাম্বুলেন্স মোটরসাইকেলকে ধাক্কা দিলে গাড়ির পেছনে বসা মমতাজ বেগম ছিটকে পড়ে যান। স্থানীয় লোকজন তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক রোকনুজ্জামান সিয়াম (২০)। 

ওসি মাহফুজ রহমান বলেন, এ ঘটনায় দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্সটি জব্দ করে থানায় আনা হয়েছে। চালক পলাতক হলেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।
 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×