ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

টেকনাফে পুলিশের উপর হামলা, আসামি ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ৩

স্টাফ রিপোর্টার, কক্সবাজার

প্রকাশিত: ১৯:৩৯, ১২ ডিসেম্বর ২০২২

টেকনাফে পুলিশের উপর হামলা, আসামি ছিনতাইয়ের চেষ্টা, গ্রেপ্তার ৩

আসামি

কক্সবাজারের টেকনাফে পুলিশের কাছ থেকে মানবপাচার মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ছিনিয়ে নেয়ার ব্যর্থ চেষ্টা চালিয়েছে মাদক কারবারি ও সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের বেদম প্রহারে আহত হয়েছেন দারোগাসহ তিন পুলিশ সদস্য।

জানা গেছে, এ ঘটনায় টেকনাফ থানা পুলিশের সহ উপ পরিদর্শক (এএসআই) মো: সাখাওয়াতকে আঘাত করলে এএসআই সাখাওয়াতের ঠোঁট কেটে যায়। মাদক কারবারি ও তার সহযোগীদের সঙ্গে ধস্তাধস্তি, কিল-ঘুষিতে আরও দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। 

সোমবার (১২ ডিসেম্বর) ভোররাতে সাবরাং মুন্ডার ডেইল এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি আবদুল হালিম। 

ওসি আরও জানান, ১২ ডিসেম্বর রাত দেড়টায় টেকনাফ মডেল থানার ওয়ারেন্ট তামিলকারী টিম বিমানবন্দর থানার মামলা নং-২৫ (৭)২০১৫, ধারা- ২০১২ সালের মানব পাচার আইনের ৭/৮ এর ওয়ারেন্টভুক্ত আসামি এবং আত্মস্বীকৃত আত্মসমর্পনকারী ইয়াবা ব্যবসায়ী সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল এলাকায় কবির আহম্মদের পুত্র মো: সাকের মিয়াকে গ্রেফতার করতে যান একদল পুলিশ। 

এ সময় গ্রেপ্তারি পরোয়ানার আসামি মো: সাকের মিয়া, তার ভাই মনু মিয়া ও রফিকুল ইসলাম পুলিশ সদস্যের উপর হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের চেষ্টা ও পুলিশের সঙ্গে বাক বিতণ্ডায় জড়িয়ে পরিস্থিতি অস্বাভাবিক করতে চেষ্টা করে। আহত পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পরে টেকনাফ থানার ইন্সপেক্টর (অপারেশন) আব্দুর রাজ্জাক, এসআই নুরে আলম, এসআই হোসাইনসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে সাকের মিয়া, মনু মিয়া ও রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে। সাকেরের বিরুদ্ধে মাদক, মানব পাচার, অস্ত্রসহ ৫টি মামলা রয়েছে।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×