ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৭ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

বিএনপি নেতার ইট ভাটার সামনে বোমা বিস্ফোরন, চারটি বোমা উদ্ধার

সংবাদদাতা,বোয়ালমারী,ফরিদপুর

প্রকাশিত: ১৪:৪১, ১ ডিসেম্বর ২০২২

বিএনপি নেতার ইট ভাটার সামনে বোমা বিস্ফোরন, চারটি বোমা উদ্ধার

টায়ারের আগুন নিয়ন্ত্রনে আনে পুলিশ।

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহা সড়কের সাতৈর ইউনিয়নের জয়নগর নামক স্থানে বিএনপি নেতা খন্দকার নাসিরুল ইসলামের ইট ভাটার সামনে পাকা রাস্তার উপরে টায়ার জালিয়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এ সময় চার থেকে পাঁচটি ককটেল বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। 

বৃহস্পতিবার(১ ডিসেম্বর) সকাল ৭ টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে চারটি বোমা উদ্ধার করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে টায়ারের আগুন নিয়ন্ত্রন করেন। এ সময় পুলিশ ফাকা ১২ রাউন্ড শর্টগানের গুলি ছুরেন।

এ বিষয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিসের লিডার মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। 

এ ব্যাপারে বোয়ালমারী থানার উপপরিদর্শক (এসআই)আক্কাচ আলী বলেন, বোমা বিস্ফোরনের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চারটি বোমা উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশ শর্টগানের ১২ রাউন্ড ফাকা গুলি করে। স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরও বলেন, স্থানীয়রা তিন থেকে চারটি বোমা ফাটার শব্দ শুনেছেন। 

এর সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ঘটনাস্থল থেকে চারটি ককটেল বোমা উদ্ধার করা হয়েছে। আপাতত পরিস্থিতি শান্ত রয়েছে।  এ বিষয়ে পুলিশ কাজ করছে। তিনি আরও বলেন, যারা নাশকতা সৃষ্টি করার জন্য বোমা ফাটিয়েছেন তাদের আটক করার চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

 

 

 

টিএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart