ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

বিয়ের গাড়ি ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে দুইপক্ষের সংঘর্ষে আহত ১৫

প্রকাশিত: ১৫:১২, ৩০ অক্টোবর ২০২২

বিয়ের গাড়ি ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে দুইপক্ষের সংঘর্ষে আহত ১৫

দুইপক্ষের সংঘর্ষে আহত হয়ে হাসপাতালে ভর্তি

নড়াইলে বিয়ের গাড়ি ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে দুইপক্ষের সংঘর্ষে তিন নারীসহ ১৫ জন আহত হয়েছেন।

রবিবার (৩০ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ও তাদের স্বজনরা জানান, শুক্রবার (২৮ অক্টোবর) বাগডাঙ্গা গ্রামের সিদ্দিক মোল্যার ছেলে নয়ন মোল্যার বিয়ের গাড়ি ভাড়া নিয়ে দুইপক্ষের মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে ওই গ্রামের মোল্যা বংশ ও মিনে বংশের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল।

রবিবার সকালে বাগডাঙ্গা খেয়াঘাটে চা পানের জন্য মিনে বংশের লোকজন গেলে পরিকল্পিতভাবে একই পাড়ার মোল্যা বংশের লোকজন লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে মারামারি শুরু হয়। ঠেকাতে গিয়ে তিন নারীসহ ১৫ জন আহত হন।

সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, সংঘর্ষে আহত হয়ে শিয়াবুল মিনা (২২), বাবলু মিনা (৩৬), রজিবুল মিনা (২৮), বিল্লাল মোল্যার স্ত্রী ঝর্ণা বেগম (৪৫), হোসেন মিনা (৪৫), মুসা মিনার স্ত্রী চম্পা বেগম (৫০), রাব্বি মোল্যা (২৫), বিল্লালের স্ত্রী নাসরিন বেগম (৪৫), আলামিন মোল্যা (৫০), রানা মিনা (২৮), সামিউল মিনা (২৩), সজীব মিনা (২৩) হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শরীফ মো. হাসান ফেরদৌস বলেন, গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বলেন, বিয়ের গাড়ি ভাড়া নিয়ে সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে গ্রামের দুটি বংশের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পুলিশ হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে কথা বলেছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

টিএস

সম্পর্কিত বিষয়:

×