ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯

শেষ খেলাটা এবার খেলতে চাই : শামীম ওসমান  

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ 

প্রকাশিত: ১৯:৩১, ১৫ আগস্ট ২০২২

শেষ খেলাটা এবার খেলতে চাই : শামীম ওসমান  

বক্তব্য রাখছেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, যে ষড়যন্ত্র এবার হচ্ছে বাংলাদেশের ইতিহাসে এর চেয়ে জঘন্য ষড়যন্ত্র আর কোন হয়নি। 

কোন মানুষকে টার্গেট করছে না, এবার ওরা দেশটাকে টার্গেট করেছে। দেশটাকে দেউলিয়া বানিয়ে ব্যর্থ রাষ্ট্র বানাতে চায়। শামীম ওসমান বলেন, সাধারণ মানুষের ভবিষ্যতের জন্য শেখ হাসিনা যে স্বপ্ন দেখছেন সেই স্বপ্ন যদি কেউ ধূলিসাৎ করার চেষ্টা করে তার বিরুদ্ধে আমরা হিমালয়ের পর্বতের মতো দাঁড়াবো। তাতে আমরা যদি ক্ষতবিক্ষত হই, তবে হবো। আল্লাহ যদি বাঁচিয়ে রাখেন তবে শেষ খেলাটা এবার খেলতে চাই। 

তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। তিনি বলেন, ঘটনা অনেক কিছু ঘটবে। হয়তো শামীম থাকবে না। কিন্তু ইনশাল্লাহ আগামীতেও শেখ হাসিনাই এ বাংলাদেশের প্রধানমন্ত্রী থাকবেন। আল্লাহর হুকুমে শেখ হাসিনাই প্রধানমন্ত্রী হবেন। 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জে নাসিকের ৬নং ওয়ার্ড এলাকায় সোমবার বিকেলে এক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতির সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি রিয়াজ উদ্দিন রেনু ও সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন মিয়াসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা।