২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

জন্মদিনের অনুষ্ঠান করছেন না শাকিব খান

প্রকাশিত : ২১ মার্চ ২০২০, ০৬:০৮ পি. এম.
জন্মদিনের অনুষ্ঠান করছেন না শাকিব খান

স্টাফ রিপোর্টার ॥ এ মাসের ২৮ তারিখ চিত্রতারকা শাকিব খানের জন্মদিন। এই দিনেই শুটিং করার কথা ছিল অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘নবাব এল এল বি’র। এ ছবির নায়ক শাকিব খান। ছবিতে তার বিপরীতে এবার অভিনয় করবেন মাহিয়া মাহি ও স্পর্শিয়া। শাকিব খান জানান, করোনা ভাইরাস নিয়ে সারাবিশ্ব এখন আতঙ্কে সময় কাটাচ্ছে।

ইতালিসহ পৃথিবীর বিভিন্ন দেশে প্রতিদিনই মৃত্যুর সংখ্যা বাড়ছে। এমনকি বাংলাদেশেও মৃত্যুর সংবাদ আসছে। অস্থির এই সময়ে আমি জমকালোভাবে জন্মদিন পালন করার কথা চিন্তাই করতে পারি না। ২৮ মার্চ আমার জন্মদিনে ‘নবাব এল এল বি’র শুটিং পরিকল্পনা করেছিলেন পরিচালক অনন্য মামুন, তবে আমি শুটিং আপাতত বন্ধ রেখেছি।

পরিস্থিতি একটু স্বাভাবিক হলে এপ্রিলের দিকে এ ছবির কাজ শুরুর ইচ্ছে রয়েছে। দেশের সকল মানুষের জন্য দোয়া রইলো। ভক্ত ও দর্শকের নিকট আমার চাওয়া, সকলে যেন নিরাপদে থাকে। জরুরি কাজ ছাড়া আমিও বাইরে যাচ্ছি না।

উল্লেখ্য, ২০১৭ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছিল ‘নবাব’ ছবিটি। শাকিব খান ও কলকাতার শুভশ্রী অভিনীত ছবিটি সে বছর ঈদে মুক্তি পাবার পর বেশ ভালো ব্যবসা করেছিলো। তবে ‘নবাব এল এল বি’ ছবির কাহিনী আলাদা বলে জানিয়েছেন নির্মাতা অনন্য মামুন। এ ছবিতে শাকিব খান একজন আইনজিবীর চরিত্রে অভিনয় করবেন। ‘নবাব এল এল বি’ প্রযোজনা করছে সেলিব্রিটি প্রোডাকশন।

প্রকাশিত : ২১ মার্চ ২০২০, ০৬:০৮ পি. এম.

২১/০৩/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: