৬ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নেত্রকোনায় অস্ত্রের ভয় দেখিয়ে সংখ্যালঘু গৃহবধূকে ধর্ষণ

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১৩ পি. এম.
নেত্রকোনায় অস্ত্রের ভয় দেখিয়ে সংখ্যালঘু গৃহবধূকে ধর্ষণ

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা ॥ জেলার মোহনগঞ্জ উপজেলার সোয়াইর ইউনিয়নের ভাটিয়া গ্রামে অস্ত্রের ভয় দেখিয়ে হিন্দু সম্প্রদায়ের এক গৃহবধুকে ধর্ষণ করেছে খাইরুল ইসলাম(৪২) নামে এক ব্যক্তি। অভিযুক্ত খাইরুলের বাড়ি ওই উপজেলার করাচাপুর গ্রামে। আদর্শ নগর ফাঁড়ি পুলিশ তাকে গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, করাচাপুর গ্রামের খাইরুল ইসলাম প্রায় সময় দরিদ্র পরিবারের ওই গৃহবধূকে উত্যক্ত করত। বিষয়টি তিনি তার স্বামীকে জানিয়ে দেন। এতে খাইরুল তার উপর ক্ষেপে যায়। গত শনিবার গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে খাইরুল ইসলাম রাত দেড়টার দিকে তার (গৃহবধূর) শোবার ঘরের দরজা কৌশলে খুলে ভেতরে ঢুকে। পরে কিরিচের ভয় দেখিয়ে মুখে কাপড় গুজে তাকে ধর্ষণ করে।

এক পর্যায়ে গৃহবধূর আর্তচিৎকার শোনে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক খাইরুল পালিয়ে যায়। এ ঘটনার পর সোমবার বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে মোহনগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ ওইদিন সন্ধ্যার দিকে অভিযুক্ত খাইরুলকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। পরে মঙ্গলবার দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

এদিকে ধর্ষণের শিকার গৃবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৮:১৩ পি. এম.

১৭/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: