ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ছাদখোলা বাসে করে নারী ফুটবলারদের যাত্রা শুরু

প্রকাশিত: ১৬:০৬, ২১ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ১৬:৫৯, ২১ সেপ্টেম্বর ২০২২

ছাদখোলা বাসে করে নারী ফুটবলারদের যাত্রা শুরু

ছাদখোলা বাসে করে রাজধানী ঘুরে বাফুফে ভবনে যাচ্ছে সাবিনা-কৃষ্ণা।

ছাদখোলা বাসে করে বাফুফে ভবনের উদ্দেশে যাত্রা শুরু করেছে বাংলাদেশের নারী ফুটবলার। সেখানে তাদের জন্য অপেক্ষা করছে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। 

বিমানবন্দর থেকে কাকলি হয়ে মহাখালি ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, পিএমও অফিসের পর বিজয় স্মরণীতে গিয়ে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইল থেকে হাতের বাঁয়ে ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল ও শাপলা চত্ত্বর হয়ে বাফুফে এসে পৌঁছাবো বাফুফে ভবনে।

বুধবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বেলা ১টা ৪০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। বিমানবন্দরে সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী দলকে ফুল দিয়ে বরণ করেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

মেয়েদের ফুল দিয়ে বরণ করে নেয়ার পর বিমানবন্দরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন অধিনাক সাবিনা। এরপরই শাহজালাল বিমানবন্দরে ভিভিএইপি গেট দিয়ে ছাদখোলা বাসে চেপে বসেন সাবিনা মারিয়ার। 

সাবিনা-কৃষ্ণাদের সাফল্যে তাদের জন্য ৫০ লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সহ সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের গেমস ডেভেলপমেন্টের চেয়ারম্যান আতাউর রহমান মানিক। তিনি তার ব্যক্তিগত কোম্পানী তমা গ্রুপে থেকে এ পুরস্কার প্রদান করবেন। এছাড়াও বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) চ্যাম্পিয়ন মেয়েদের জন্য ৫০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা করে। 

এমএইচ

×