ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

মা ফাউন্ডেশন বাংলাদেশের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশিত: ১৯:৪৭, ৯ জুন ২০২৩

মা ফাউন্ডেশন বাংলাদেশের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী ।

স্বেচ্ছাসেবী সংগঠন মা ফাউন্ডেশন বাংলাদেশের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার (৯ জুন)  রাজধানীর কাটাবনের একটি হোটেলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কেট কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপ-সচিব বিমলেন্দু ভৌমিক। 

মা ফাউন্ডেশন বাংলাদেশ’র সভাপতি হেদায়েত উল্লা বলেন, গত ৯ বছর ধরে সংগঠনের সদস্যরা সারা বাংলাদেশে শীতবস্ত্র ও খাবার এবং গরীব মানুষদেরকে কর্মসংস্থানের ব্যবস্থা করে আসছে। বিভিন্ন প্রতিষ্ঠানে গরীব এবং মেধাবী শিক্ষার্থীদের আর্থিক অনুদান প্রদান করে আসছে। 

তিনি  বলেন, আমরা আগামী দিনগুলোতে সামাজিক কাজের পরিধি আরো বাড়িয়ে দেয়ার পরিকল্পনা করেছি। আমরা চেষ্টা করবো সারা বাংলাদেশের প্রত্যেকটি জেলায়, থানায় এ কার্যত্রম ছড়িয়ে দিতে। 

ফাউন্ডেশনের সক্রিয় কর্মী ইঞ্জিনিয়ার ইব্রাহিম সুমন বলেন, আমাদের সকল সদস্যের অবদানে আজমা ফাউন্ডেশন বাংলাদেশ এ পর্যায়ে এসেছে। তিনি বলেন, আমাদের আয়ের বড় একটি অংশ সদস্যদের অনুদান থেকে আসে। 

মা ফাউন্ডেশন বাংলাদেশ’র সভাপতি হেদায়েত উল্লা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবা কার্যালয়ের পরিচালক মোহাম্মদ মোজাম্মেল হক, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম, সমাজসেবক সোহরাব হোসেন নান্নু, আইডিএফ’র সহ-সভাপতি তাছলিমা আক্তার,  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কর্মকর্তা জাকির হোসেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কর্মকর্তা রুবেল হাসান, ব্যবসায়ী জামাল হোসেন মোল্লা, ব্যবসায়ী কাজী মো: শফিকুল ইসলাম এবং উত্তরা ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়েনর সাধারণ সম্পাদক আবুল বাশার। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন মা ফাউন্ডেশন বাংলাদেশ'র উপদেষ্টা তিশা রহমান এবং মা ফাউন্ডেশন বাংলাদেশ’র সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান শাওন। 
 

এমএম

×