ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

নবনিযুক্ত পাসপোর্টের ডিজি 

সীমাবদ্ধতার মধ্যেও অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা কাজ করে যাচ্ছে

প্রকাশিত: ১৮:৫৩, ৮ নভেম্বর ২০২২; আপডেট: ১৯:২৮, ৮ নভেম্বর ২০২২

সীমাবদ্ধতার মধ্যেও অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা কাজ করে যাচ্ছে

ইমিগ্রশন ও পাসপোর্ট অধিদপ্তরের নবনিযুক্ত ডিজি’র সঙ্গে পাসপোর্ট এন্ড ইমিগ্রশন রিপোর্টার্স ফোরামের শুভেচ্ছা বিনিময়

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক মেজর জেনারেল মো: নূরুল আনোয়ার পাসপোর্ট এন্ড ইমিগ্রেশন রিপোর্টার্স ফোরামের (পিআইআরএফ) নেতৃবৃন্দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। মঙ্গলবার বেলা ১টার দিকে অধিদপ্তরের সম্মেলন কক্ষে এই সাক্ষাৎ হয়। পিআইআরএফ’র সভাপতি দৈনিক ভোরের কাগজ পত্রিকার আছাদুজ্জামান ও সাধারণ সম্পাদক দৈনিক কালবেলা আতাউর রহমানের নেতৃত্বে ২৫ সদস্যের একটি টিম নবনিযুক্ত মহাপরিচালককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় নবনিযুক্ত মহাপরিচালক ফোরামের নির্বাহী কমিটির সকল সদস্যের সঙ্গে রিচিত হন এবং সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় সংগঠনের জ্যেষ্ঠ সহসভাপতি দৈনিক ইত্তেফাকের জামিউল আহসান সিপু, সহসভাপতি রুহুল আমিন তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক বাংলাদেশ প্রতিদিনের আলী আজম, সাংগঠনিক সম্পাদক দৈনিক বণিক বার্তার নেহাল হাসনাইন, দপ্তর সম্পাদক দৈনিক জনকন্ঠ পত্রিকার ফজলুর রহমান।

মহাপরিচালক মেজর জেনারেল মোঃ নূরুল আনোয়ার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, নানা সীমাবদ্ধতার মধ্যে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অধিদপ্তরের সেবাকে সহজীকরণ করতে আমাদের সামনে বেশ কিছু চ্যালেঞ্জ রয়েছে। এই চ্যালেঞ্জসমূহ চিহ্নিত করে আমি আমার সহকর্মীদের সঙ্গে নিয়ে আপনাদের সহযোগিতায় ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরকে একটি নতুন উচ্চতায় নিয়ে যেতে চাই। অন্যান্যদের উপস্থিত ছিলেন- অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মাসব্য ও অর্থ) উম্মে সালমা তানজিয়া, অতিরিক্ত মহাপরিচালক (পাসপোর্ট ভিসা ও ইমিগ্রেশন) সেলিনা বানু, ই-পাসপোর্ট ও স্বয়ংক্রিয় বর্ডার নিয়ন্ত্রণ ব্যবস্থাপনা শীর্ষক প্রকল্পের পরিচালক,ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাদাত হোসাইন, পরিচালক (প্রশাসন ও অর্থ), শিহাব উদ্দিন খান, পরিচালক (পাসপোর্ট, ভিসা ও ইমিগ্রেশন) মোঃ সাঈদুল ইসলাম প্রমুখ। 
 

ফজলু

সম্পর্কিত বিষয়:

×