ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

দুর্গা পূজার নিরাপত্তায় কমিটির সহযোগিতা চাইলেন আইজিপি

প্রকাশিত: ২১:৩৩, ২ অক্টোবর ২০২২; আপডেট: ২১:৫৬, ২ অক্টোবর ২০২২

দুর্গা পূজার নিরাপত্তায় কমিটির সহযোগিতা চাইলেন আইজিপি

আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন

পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, দুর্গা পূজার নিরাপত্তায় পুলিশ সর্বোচ্চ সর্তক থাকলেও পূজা কমিটির সহযোগিতা ছাড়া শতভাগ নিরাপত্তা নিশ্চিত সম্ভব নয়।

রবিবার (২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের সার্বিক নিরাপদ ব্যবস্থা পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি।

আইজিপি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে একটি মহল সবসময়ই তৎপর রয়েছে। পূজা মণ্ডপ কোনোভাবেই ফাঁকা রাখা যাবে না। নিজেদের জনবল না থাকলে আনসার কিংবা আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা নিতে হবে।

সাধারণত দুষ্কৃতকারীরা সরকার ও সমাজের সুনাম নষ্ট করতে পূজার সময় বিভিন্ন ঘটনা ঘটিয়ে থাকে। তাই সবাইকে সজাগ থাকতে হবে। যে সময় কেউ থাকে না ঠিক সেই সময়টাই অপকর্ম ঘটায়। তাই পুরো সময়টা সজাগ থাকতে হবে। সারাদেশের জন্য আমার একই বার্তা।

শারদীয় দুর্গা পূজা উপলক্ষে রবিবার সন্ধ্যায় ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের নিরাপত্তা পরিস্থিতি পরিদর্শনের সময় পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুনের সঙ্গে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা: শফিকুল ইসলাম। ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারাও ছিলেন অনুষ্ঠানে।

 

এমএস

×