ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

‘বিট্রে’ সিনেমা থেকে রোশান বুবলী বাদ

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২১:৪০, ২২ জুন ২০২৪

‘বিট্রে’ সিনেমা থেকে রোশান বুবলী বাদ

জিয়াউল রোশান ও বুবলী

এবার ঈদে মুক্তি পেয়েছে চিত্রনায়ক জিয়াউল রোশান ও চিত্রনায়িকা বুবলী অভিনীত সিনেমা ‘রিভেঞ্জ’। এর আগে মুক্তি পায় তাদের অভিনীত সিনেমা ‘ডেডবডি’। এ দুটি সিনেমার প্রযোজক মোহাম্মদ ইকবাল। কিন্তু সিনেমা দুটি মুক্তির পর প্রেক্ষাগৃহে দর্শক টানতে ব্যর্থ হয়।
এই নায়ক-নায়িকা নিয়ে নির্মিত পর পর দুটি সিনেমা প্রেক্ষাগৃহে দর্শক টানতে ব্যর্থ হওয়ার কারণে পরিচালক ইকবাল নতুন সিদ্ধান্ত নিয়েছেন বলে নিশ্চিত করেছেন। তার পূর্ব ঘোষিত রোশান-বুবলীকে জুটি করে ‘বিট্রে’ সিনেমাটি না বানানোর সিদ্ধান্ত নিয়েছেন ইকবাল। নতুন জুটি নিয়ে সিনেমাটি নির্মাণ করবেন বলে জানিয়েছেন আলোচিত এই নির্মাতা। যদিও সিনেমাটির ৪০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। তারপরও এই জুটি নিয়ে সিনেমাটি শেষ না করার সিদ্ধান্ত নিয়েছেন ইকবাল। এখন নতুন জুটি নিয়ে ভাবছেন তিনি। এ প্রসঙ্গে ইকবাল বলেন, ‘রিভেঞ্জ’ দারুণ একটি গল্পের সিনেমা।

অ্যাকশন থেকে শুরু করে একটি পরিপূর্ণ সিনেমা বলতে যা বোঝায় সবকিছু এতে আছে। রোশান-বুবলীকে জুটি করে চ্যালেঞ্জ নিয়েছিলাম। চেয়েছিলাম দর্শকের নতুন একটি জুটি উপহার দিতে। কিন্তু দর্শক জুটিটি পছন্দ করেনি। দর্শকের কথা মাথায় রেখেই প্রতিটি সিনেমার নির্মাতা যত্নের সঙ্গে কাজ সম্পন্ন করেন। কিন্তু সেই দর্শকই যদি রোশান-বুবলীর জুটি পছন্দ না করে, তাহলে সিনেমাটি আমি কাদের জন্য বানাব! পর পর রোশানের দুটি এবং বুবলীর একটি সিনেমা মুক্তি পেয়েছে। কিন্তু তারা দর্শক টানতে পারছে না। তাই সিদ্ধান্ত নিয়েছি পূর্ব ঘোষিত ‘বিট্রে’ তাদের নিয়ে বানাব না। নতুন জুটি নিয়ে শীঘ্রই সিনেমাটির কাজ শুরু করব।

×