ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

মন দুয়ারীতে দিলারা জামান-অপূর্ব

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৭, ২৭ মে ২০২৪

মন দুয়ারীতে দিলারা জামান-অপূর্ব

দিলারা জামান ও জিয়াউল ফারুক অপূর্ব

আগামী ঈদে প্রচারের জন্য এরই মধ্যে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে জাকারিয়া শৌখিনের রচনা ও পরিচালনায় নির্মিত হয়েছে ফিকসন ‘মন দুয়ারী’। এই ফিকসনেই অভিনয় করেছেন একুশে পদকপ্রাপ্ত গুণী অভিনেত্রী দিলারা জামান ও নন্দিত জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। দিলারা জামান বলেন, এখন আমার বয়স ৮২। এই বয়সেও যে কাজ করছি সেটাই তো আসলে অনেক।

নাটকে অপূর্ব আমার নাতির চরিত্রে যথারীতি খুব ভালো অভিনয় করেছে। সত্যি বলতে কী অপূর্ব এখন একজন পরিণত অভিনেতা। ফিকসনের গল্পটা এমন যে বিদেশ থেকে অপূর্ব দেশে আসে ওয়ারিস বুঝে নিতে। একটা সময় অপূর্ব বিদেশে ফেরতে যেতে চায়। কিন্তু শেষ পর্যন্ত পারে না। কী কারণে অপূর্ব শেষমেশ যেতে পারে না তা দেখতে হলেই ফিকশনটি উপভোগ করতে হবে। এটা সত্যি শৌখিন অনেক যত্ন নিয়ে কাজটি নির্মাণ করেছে। আমি ভীষণ আশাবাদী ফিকশনটি নিয়ে।

দিলারা জামান জানান, এরই মধ্যে তিনি প্রাণের একটি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন। জাকারিয়া শৌখিনের পরিচালনায় সর্বশেষ অপূর্ব অভিনীত আলোচিত নাটক হলো ‘পথে হলো দেরি’। এতে তার বিপরীতে ছিলেন তটিনী। এদিকে আগামী ১৩ জুন হৈচৈ ওটিটি প্লাটফরমে প্রকাশ পেতে যাচ্ছে অপূর্ব অভিনীত শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ ‘গোলাম মামুন’। এরই মধ্যে এই ওয়েব সিরিজটি নিয়ে দর্শকের মধ্যে বেশ আগ্রহের সৃষ্টি হযেছে। তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন অপূর্ব অভিনীত এই ওয়েব সিরিজের জন্য।

×