ঢাকা, বাংলাদেশ   রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

বিচ্ছেদের ৪৮ ঘণ্টা পরই বিয়ের পিঁড়িতে কাঞ্চন মল্লিক

প্রকাশিত: ২১:৫৫, ১৮ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ১৯:৩৫, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

বিচ্ছেদের ৪৮ ঘণ্টা পরই বিয়ের পিঁড়িতে কাঞ্চন মল্লিক

অভিনেতা কাঞ্চন মল্লিক ও পিঙ্কি

ডিভোর্সের ৪৮ ঘণ্টা পার না হতেই সামনে এলো অভিনেতা কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ বিয়ের খবর। বহুদিন ধরেই সম্পর্কে ছিলেন এই জুটি। এমনকি তাদের সম্পর্কের প্রভাবেই নাকি সংসার ভেঙেছিল কাঞ্চনের। 

টলিপাড়া সূত্রের খবর, আগামী ৬ মার্চ বিয়ের পিঁড়িতে বসছেন কাঞ্চন-শ্রীময়ী। শ্রীময়ীর এটি প্রথম বিয়ে। তবে কাঞ্চনের তৃতীয়। পিঙ্কির আগেও অভিনেত্রী অনিন্দিতা দাসের সঙ্গে সংসার করেছিলেন এই অভিনেতা। সেই সংসারও টেকেনি। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ফাল্গুনে প্রজাপতি ঋষিকে সাক্ষী রেখে গাঁটছড়া বাঁধবেন কাঞ্চন-শ্রীময়ী। ইতোমধ্যেই বিয়ের প্রস্তুতি পুরোদমে শুরু করে এই জুটি। সাজিয়েছেন পরিকল্পনাও।

এদিকে, কাঞ্চন-পিঙ্কির ডিভোর্স দুইদিন আগে হলেও তাদের দূরত্ব বেশ কয়েক বছর ধরেই।  কাঞ্চনের অভিযোগ, ৯ বছরের দাম্পত্যে নাকি মাত্র ২০ দিন একসঙ্গে সংসার করেছেন তারা। কাঞ্চনের পরিবারের সঙ্গে বনিবনা না হওয়ায় বিয়ের পর থেকেই নাকি আলাদা থাকতেন পিঙ্কি। অন্যদিকে, বিগত দুই বছরে সর্বদাই কাঞ্চনের পাশে থেকেছেন শ্রীময়ী। যদিও বরাবরই অভিনেতাকে ‘দাদা’ সম্বোধন করেছেন তিনি। সম্পর্কের বিষয়টিকেও বন্ধুত্ব বলে চালিয়ে দিয়েছেন।

তবে ডিভোর্সের ঘোষণা আসতেই সেই কাঞ্চনের গলায় মালা দিতে চলেছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী মাসের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসবেন টলিউডের আলোচিত এই জুটি। 

এস

সম্পর্কিত বিষয়:

×