ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

শাবনূরের সঙ্গী হলেন বাবু

প্রকাশিত: ১৮:১১, ১৩ জানুয়ারি ২০২৪

শাবনূরের সঙ্গী হলেন বাবু

শাবনূর ও  ফজলুর রহমান বাবু

অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবু। গত দুই দশক নাটক-চলচ্চিত্রে প্রশংসার সাথে অভিনয় করে চলেছেন তিনি। অন্যদিকে একই সময়ের রূপালী পর্দা কাঁপানো অভিনেত্রী শাবনূর। মাঝে লম্বা সময়ের বিরতিতে নিলেও, আবারও ফিরছেন পর্দায়। আর সেই ঘোষণাও হলো সম্প্রতি।

তবে নতুন খবর হলো, ‘রঙ্গনা’ নামের আলোচিত এই সিনেমাতে শাবনূরের সঙ্গী হওয়ার সম্মতি দিলেন ফজলুর রহমান বাবু। এটা নিশ্চিত করলেন নির্মাতা আরাফাত হোসাইন নিজেই।

শাবনূরের প্রত্যাবর্তন সিনেমার সঙ্গী হয়ে ফজলুর রহমান বাবু বলেন, একটি সিনেমার গল্প পড়েই তার ভবিষ্যৎ সম্পর্কে জানতে পারি। সেই জায়গা থেকেই এই গল্পটা পড়ে মনে হয়েছে কাজটি করা যায়। পরিচালক নতুন বা পুরনো সেটা বিচার করি না, তার প্রস্তুতি ও গল্প দেখি। আর এতে যুক্ত হয়েছেন শাবনূরের মতো গুণী অভিনেত্রীও। সবকিছু মিলে যাওয়াতেই এই সিনেমার সাথে যুক্ত হয়েছি। আমি তরুণদের সাথে কাজ করতে বেশ পছন্দ করি। আশা করছি, এই সিনেমাটি সব শ্রেণির মানুষের পছন্দ হবে।

অনেক আগেই ছবিটির সাথে যুক্ত হয়েছেন শাবনূর। বর্তমানে শুটিংয়ে নামার প্রস্তুতি নিচ্ছেন। সবকিছু ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণের কাজ। ছবিটির মুক্তির লক্ষ্য থাকবে ঈদ উৎসবে।

‘রঙ্গনা’ সিনেমাটিতে শাবনূরের নায়ক কে হচ্ছেন তা নিয়ে নায়িকা বা পরিচালকের কেউই কোনও আভাস দেননি এ পর্যন্ত। তবে শিগগিরই নাম ঘোষণা করবেন বলে জানান পরিচালক আরাফাত।

‘রঙ্গনা’তে তিনটি গান থাকছে। এই গানগুলো লিখেছেন কবির বকুল। সুর-কণ্ঠে থাকবেন ইমরান মাহমুদুল। সিনেমাটির কাহিনি লিখেছেন পরিচালক নিজেই। তন্ময় মুক্তাদির চিত্রনাট্য ও সংলাপ করেছেন।

 

এস

সম্পর্কিত বিষয়:

×