ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

শাকিব খানের মঞ্চে হামলা

প্রকাশিত: ২১:৩২, ৩১ ডিসেম্বর ২০২৩

শাকিব খানের মঞ্চে হামলা

শাকিব খান 

ভারতের আসামের পশ্চিম খাগড়াবাড়িতে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) আসামের একটি আয়োজনে অংশ নেওয়ার কথা ছিল ঢাকার সিনেমার শীর্ষ তারকা শাকিব খানের। তবে অনুষ্ঠান দেরি হওয়ায় স্থানীয়রা হামলা চালিয়ে পণ্ড করে দিয়েছে এই আয়োজন, ভেঙে ফেলা হয়েছে মঞ্চ ও শতাধিক চেয়ার। 

জানা যায়, অনুষ্ঠান শুরু হওয়ার কথা ছিল ওইদিন রাত ৮টায়। কিন্তু রাত ১১টা বাজলেও শুরু হয়নি। এক পর্যায়ে হামলা চালানো হয় মঞ্চে। হামলার ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মাধ্যমে।
 
বিষয়টি নিয়ে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ জানায়, হামলার সময় শাকিব খান সেখানে উপস্থিত ছিলেন না। তারা দাবি করে, আয়োজকদের গাফলতিতেই এমনটা হয়েছে। কারণ শাকিবের পারফরমেন্সের আগে আরও কয়েকজনের পরিবেশনা ছিল।
 
ভারত যাওয়ার আগেই শাকিব খান জানিয়েছিলেন ২৮ ও ২৯ ডিসেম্বর আসামে দুটি শো করবেন তিনি। সেখানে অংশ নেবেন ‘প্রিয়তমা’-এর নায়িকা ইধিকা পাল।
 
তবে শুক্রবার (২৯ ডিসেম্বর) শাকিব-ইধিকা অংশ নিয়েছিলেন আসামের ওয়েস্ট গোয়ালপাড়া কলেজ প্রাঙ্গণের একটি অনুষ্ঠানে। শাকিব অভিনীত বেশ কিছু সিনেমার গানে মঞ্চ মাতাতে দেখা যায় তাদের। অনুষ্ঠান শেষে উপহার দিয়ে ইধিকাকে চমকে দেন শাকিব।
 

 

এবি

সম্পর্কিত বিষয়:

×