ঢাকা, বাংলাদেশ   রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নৌকায় ভোট চাইলেন মিশা সওদাগর

প্রকাশিত: ২০:২৪, ২৪ ডিসেম্বর ২০২৩

নৌকায় ভোট চাইলেন মিশা সওদাগর

মিশা সওদাগর 

নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন ঢাকাই চলচ্চিত্রের খল অভিনেতা মিশা সওদাগর। জানা গেছে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী নায়ক ফেরদৌসের পক্ষে প্রচারণা চালাচ্ছেন তিনি। 

রবিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে হাজারীবাগের রায়েরবাজার এলাকার সুলতানগঞ্জ রোডে গণসংযোগ করেন তিনি। এসময় তিনি ফেরদৌসকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করার জন্য ভোটারদের আহ্বান জানান।

সরেজমিনে দেখা যায়, রায়েরবাজার পৌঁছা মাত্রই মিশা সওদাগরকে স্লোগান দিয়ে বরণ করে নেন স্থানীয় নেতাকর্মীরা। মিশা সওদাগর এসেছেন এ খবর শুনেই রাস্তার দুই পাশে জটলা তৈরি করেন সাধারণ মানুষজন। মুহূর্তেই জটলা রীতিমতো ভিড়ে রূপ নেয়। মিশা সওদাগরকে ঘিরে স্থানীয় সাধারণ মানুষদের সেলফি ও ছবি তুলতেও দেখা যায়।

এসময় মিশা সওদাগর ভোটারদের বলেন, ফেরদৌস আমার ছোট ভাই। সে খুবই ভালো লোক। তাকে একটা ভোট দিয়েন। আপনাদের উন্নয়ন হবে। আজ পর্যন্ত কারো সঙ্গে কোনও ধরনের বিবাদে ফেরদৌস জড়ায়নি।

মিশা সওদাগর আরও বলেন, ফেরদৌসের চলচ্চিত্র জীবনের শুরুর সিনেমায় আমি ছিলাম। ফেরদৌস সর্বশেষ যে ছবি করেছে সেখানেও আমি এবং ফেরদৌস একসঙ্গে অভিনয় করেছি। সে আমার ছোট ভাই। তার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক। শুধু আমার সঙ্গেই নয় বরং চলচ্চিত্র অঙ্গনের প্রত্যেকের সঙ্গেই ফেরদৌসের খুব ভালো সম্পর্ক। এজন্যই আমি তার পক্ষে ভোট চাইতে এসেছি। আমার দৃঢ় বিশ্বাস, যদি সে এমপি হতে পারে তাহলে এলাকার উন্নয়নে কাজ করে যাবে। সাধারণ মানুষ উপকৃত হবে।

তিনি আরও বলেন, ফেরদৌস এমন একজন অভিনেতা যার জীবনে কোনও স্ক্যান্ডাল নাই। সে কখনো কোনও বেফাঁস মন্তব্য করেনা। তার অনেক ধৈর্য। আমার বিশ্বাস সে রাজনীতিতে ভালো করবে।

এসময় তার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরাও গণসংযোগে অংশ নেন।

প্রসঙ্গত, ফেরদৌস আহমেদের ঢাকা-১০ সংসদীয় আসন রাজধানীর ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট, হাজারীবাগ এলাকা নিয়ে গঠিত।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×