ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

থানায় নয় আদালতে মোশাররফ করিম

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৩, ৪ ডিসেম্বর ২০২৩

থানায় নয় আদালতে মোশাররফ করিম

মোশাররফ করিম

দেশের ওটিটি অধ্যায়ে সফলতম কনটেন্ট ‘মহানগর’। আশফাক নিপুণ নির্মিত এই সিরিজে ওসি হারুন চরিত্রে অভিনয় করে দুই বাংলায় হৈ চৈ ফেলে দিয়েছিলেন মোশাররফ করিম। দুই সিজনের সিরিজটির রেশ কাটতে না কাটতে নতুন সিরিজ নিয়ে হাজির অভিনেতা। এবার আর পুলিশ চরিত্রে থানায় নয়, তিনি লড়বেন আদালতে আইনজীবী হয়ে, সত্যের জন্য।
সিরিজের নাম ‘মোবারকনামা’। নির্মাণ করেছেন গোলাম সোহরাব দোদুল। রবিবার রাতে সিরিজটির প্রমো হিসেবে মোশাররফ করিমের একটি বার্তা প্রকাশ করেছে সিরিজটির প্ল্যাটফর্ম হইচই। যেখানে নিজের চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন মোশাররফ। সাবলীল ভঙ্গিমায় বললেন, আমার নাম মোবারক হোসেন ভুঁইয়া। আমি আপনাদের মতোই একজন সাধারণ মানুষ। 
পেশায় আইনজীবী। মোবারক হয়ে মোশাররফ বলেন, কতটা শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে আমি দাঁড়াচ্ছি, সেটা আসল বিষয় না। আমি সত্যের পক্ষে আছি কি না, সেটাই আসল বিষয়। এই বার্তার ফাঁকে সিরিজের কিছু দৃশ্যও যোগ করা হয়েছে। সিরিজটিতে মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করেছেন শবনম ফারিয়া, শাহনাজ সুমিসহ আরও অনেকে। জানা গেছে, ‘মোবারকনামা’ নির্মিত হয়েছে আট পর্বে। ২১ ডিসেম্বর এটি ভারতের ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে মুক্তি পাবে।

×