ঢাকা, বাংলাদেশ   রোববার ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

রোজিনার নতুন গান

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৩, ১৮ মার্চ ২০২৩

রোজিনার নতুন গান

.

ক্যারিয়ারের শুরু থেকেই শ্রোতাদের বিষয়ভিত্তিক গান উপহার দিয়ে আসছেন গায়িকা রোজিনা আক্তার। বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা, বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়েও একাধিক গান করেছেন বাংলাদেশ টেলিভিশন, বেতার জাতীয় শিল্পকলা একাডেমির তালিকাভুক্ত কণ্ঠশিল্পী।

সেই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আরও একটি গান করলেন তিনি। সম্প্রতিউন্নয়নে শেখ হাসিনাশিরোনামের এই গানটির ভিডিওসহ প্রকাশ পেলো সুরের আলো বিডি ইউটিউব চ্যানেলে।এগিয়ে চলেছে স্বদেশ উন্নয়নের পথে/ লক্ষ কোটি প্রাণের মিশ্রণে বাঙালি এক সাথেএমন কথার গানটি লিখেছেন সাহাবুদ্দিন মজুমদার।

সুর সংগীতায়োজন করেছেন শামীম মাহমুদ। ভিডিও পরিচালনা করেছেন রাজ কামাল। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মনেপ্রাণে ভালোবেসেই নিজের উদ্যোগে গানগুলো করেন উল্লেখ করে রোজিনা বলেন, আমি নানা ধরনের গান গাই। তবে দেশের দেশের উন্নয়নের গান গাইতে বেশি ভালো লাগে। এর আগেও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একাধিক গান প্রকাশিত হয়েছে। মুক্তিযুদ্ধে বিশ্বাসী দর্শক-শ্রোতা গানগুলোকে খুব ভালোবাসা দিয়েছেন। আশা করি এই গানটিও তাদের মন জোগাবে। রোজিনা আক্তারের দীর্ঘদিন ধরে গানের সঙ্গে বসবাস। গানের মাধ্যমেই তিনি খুঁজে পান বেঁচে থাকার প্রেরণা। শুধু দেশ, বঙ্গবন্ধু প্রধানমন্ত্রীই নয়, তার গানে উঠে এসেছে গার্মেন্টস শ্রমিক, বৃদ্ধাশ্রম দুঃখী মায়ের গল্পও।

 

 

 

×