ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নতুন পথচলা শুরু

আনন্দকণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ২১:৩৪, ৮ ফেব্রুয়ারি ২০২৩

নতুন পথচলা শুরু

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি

শেরশাহ ছবিতে দর্শকরা যে অনস্ক্রিন জুটিকে দেখেছিল, মুগ্ধ হয়েছিল সেই জুটি যে বাস্তবেও এভাবেই ধরা দেবেন কেই বা আর ভেবেছিল। তবে তাদের অনস্ক্রিন এবং অফস্ক্রিন দুটো রসায়ন যে জমজমাট সেটা বলাই যায়। অবশেষে প্রেমপর্ব চুকিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাজস্থানে জয়সলমিরের সূর্যগড় প্রাসাদে চার হাত এক হয় তাদের। পাঞ্জাবি রীতি–রেওয়াজ মেনে বিয়ে হয়েছে এই জুটির।

বলিপাড়ার সব থেকে চর্চিত এবং জনপ্রিয় এই জুটিকে নিয়ে কম চর্চা হয়নি। কিন্তু এই দুজন মানুষ গোটা সময়টা চুপ থেকেছেন। কোনো বিষয়ে একটিও কথা বলেননি। অবশেষে তারাই গাঁটছড়া বাঁধলেন। প্রেম সপ্তাহের প্রথমদিনই তারা নতুন পথচলা শুরু করলেন। মঙ্গলবার বিকেল থেকেই খবর আসতে থাকে বিয়ে করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। ভক্তরা অপেক্ষায় ছিলেন তাদের বিয়ের ছবি দেখতে। আর তা সামনে আসে রাতে। রাত ১১টার দিকে বিয়ের ছবি পোস্ট করেন নবদম্পতি। রাজকীয় বিয়ের ছবি শেয়ার করে কিয়ারা লেখেন, ‘আমাদের সারা জীবনের পার্মানেন্ট বুকিং হয়ে গেল।

এই নতুন যাত্রাপথে আপনাদের সবার আশীর্বাদ চাই’। একই বার্তা এলো সিদ্ধার্থের ইনস্টাগ্রামের পোস্টে। বিয়ের তিনটি ছবি শেয়ার করেন কিয়ারা। প্রথম ছবিতে জোরহাতে পরস্পরের দিকে একদৃষ্টে তাকিয়ে থাকতে দেখা গেল দুজনকে। পরের ছবিতে বরের হাতে হাত রেখে হাসি মুখে পাওয়া গেল কিয়ারাকে। তিন নম্বর ছবিতে কিয়ারার গালে আলতো চুমু খেতে দেখা গেল সিদ্ধার্থকে। বিয়ের আসরে কিয়ারার দেখা মেলে গোলাপি লেহেঙ্গায়। জানা গেছে, এই লেহেঙ্গা ডিজাইন করেছেন মণীশ মালহোত্রা। সঙ্গে গলায় ভারি হীরা ও পান্নার নেকপিস।

হাতে লাল নয়, গোলাপি রঙা চুড়ি পরতে দেখা গেল পাঞ্জাবি বহুরানিকে। বউকে টেক্কা দিল সিদ্ধার্থের সাজ। আইভরি শেরওয়ানিতে পাওয়া গেল তাকে। এদিন ঘোড়ায় চড়ে বিয়ে করতে আসেন সিদ্ধার্থ। তার ঘোড়াটিকে বেশ সুন্দর করে সাজানো হয়েছিল। অন্যদিকে বিয়ের ম-প সেজে উঠেছিল গোলাপি ফুলের সমাবেশে। বিয়েতে দুই তারকার পরিবারের সদস্যরা তো আছেনই, সঙ্গে আছেন কিয়ারার ছোটবেলার বান্ধবী ইশা আম্বানি। আম্বানির পরিবারের সঙ্গে কিয়ারার বাবারও খুব কাছের সম্পর্ক। এছাড়া বলিউড তারকাদের মধ্যে আছেন করণ জোহর, শাহিদ এবং মীরা কাপুর, অমৃতপাল সিং বিন্দ্রা, আরতি শেট্টি এবং শাবিনা খানসহ একাধিক।

অতিথিদের একাধিক সুযোগ-সুবিধে দেওয়ার পাশাপাশি বিয়ের দিনের খাবারের মেন্যুতেও ছিল বিশেষ চমক। জানা যায় ১০ দেশের ১০০-এর বেশি পদ অতিথিদের জন্য ছিল। মেন্যুতে ছিল ইতালিয়ান, চাইনিজ, আমেরিকান, সাউথ ইন্ডিয়ান, মেক্সিকান, রাজস্থানী, পঞ্জাবি এবং গুজরাটি খাবার। মিষ্টির মধ্যে জয়সলমেরের বিখ্যাত ঘোটওয়ান লাড্ডু। পাঞ্জাবি ছেলে সিদ্ধার্থ তার পাঞ্জাব এবং দিল্লি থেকে আসা অতিথিদের মসলাদার ও চটকদার খাবারেরও ব্যবস্থা করে। ৫০টির বেশি খাবারের স্টলের দায়িত্বে ছিলেন ৫০০-এর বেশি ওয়েটার। সকাল ও বিকেলের টিফিনেও ছিল চমক।

খবর রয়েছে, বিয়ের পর নব্য বিবাহিত জুটি উঠবেন সিদ্ধার্থের আরব সাগর মুখী বিলাসবহুল ফ্ল্যাটে। যার ইন্টিরিয়র করেছিলেন স্বয়ং গৌরি খান। তবে এটা হতে চলেছে অস্থায়ী বাসা। স্থায়ী ঠিকানার খোঁজে রয়েছেন দুই তারকাই। রিপোর্ট বিয়ের অনেক আগে থেকে প্রপার্টি দেখা শুরু করে দিয়েছিলেন সিদ্ধার্থ। অভিনেতা জুহুতে একটি বাংলো পছন্দ করেছেন বলে জানা গিয়েছে। মিড ডে-র রিপোর্ট বলছে যেটি ৩,৫০০ বর্গফুট জুড়ে বিস্তৃত এবং মূল্য ৭০ কোটি টাকা। অভিনেতা এমন একটা বাড়ি চাইছেন, যেখান থেকে বসে উপভোগ করা যাবে সমুদ্র। ঠিক তার বর্তমান পালি হিল এরিয়ার বাড়ির মতো।

×