ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কোটি ছুঁয়েছে লুইপা-সিয়ামের ‘জেন্টেলম্যান’

সংস্কৃতি ডেস্ক

প্রকাশিত: ২২:৩৭, ৪ ফেব্রুয়ারি ২০২৩

কোটি ছুঁয়েছে লুইপা-সিয়ামের ‘জেন্টেলম্যান’

লুইপার ও জেন্টেলম্যান

আজ থেকে প্রায় পাঁচ বছর আগে এই প্রজন্মের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী জিনিয়া জাফরিন লুইপার গাওয়া অন্যতম জনপ্রিয় মৌলিক গান ‘জেন্টেলম্যান’ ইউটিউবে প্রকাশিত হয়েছিল। গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়, সুর সংগীত করেছিলেন আকাশ সেন। গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছিল মানিকগঞ্জে একটি জমিদার বাড়িতে। এতে লুইপার সঙ্গে মডেল হয়েছিলেন দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সিয়াম আহমেদ। ২০১৮ সালের পহেলা বৈশাখে প্রকাশিত এই গানটি শ্রোতা দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে।

প্রায় পাঁচ বছরের গানটির পথচলায় গানটি এরইমধ্যে ৯৯ লক্ষ ৯৮ হাজার ভিউয়ার্স গানটি উপভোগ করেছেন। আর কয়েকদিনের মধ্যেই গানটি কোটির ঘর অতিক্রম করবে। আর এই গানের মধ্যদিয়েই লুইপার এই গান একটি মাইলফলক অতিক্রম করতে যাচ্ছে। এরইমধ্যে লুইপার গাওয়া ‘রঙ্গিলা হাওয়া’ গানটিও শ্রোতা দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এই গানটি লিখেছেন এ মিজান, সুর সংগীত করেছেন শওকত আলী ইমন। বর্তমানে লুইপা স্টেজ শো নিয়ে ভীষণ ব্যস্ত। এরইমধ্যে ঝিনাইদহ ক্যাডেট কলেজসহ ঢাকায় এবং ঢাকার আশপাশে বেশ কয়েকটি স্থানে স্টেজ শোতে পারফর্ম করেছেন তিনি।
পাশাপাশি টিভি শোতেও সংগীত পরিবেশন করছেন তিনি। দেশে এবং বিদেশে লুইপার অসংখ্য ভক্ত রয়েছে। তারা প্রতিনিয়তই তার নতুন নতুন গানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন। লুইপার বাবা-মা ও তাদের মেয়ের নতুন গানের জন্য নিয়মিত অপেক্ষা করেন। বগুড়ার গর্ব লুইপা। 
সেরাকণ্ঠ প্রতিযোগিতার মধ্যদিয়েই মূলত গানের সঙ্গে পেশাগতভাবে তার সম্পৃক্ততা। তার স্বামী আলমগীর হোসেন এই দেশের একজন প্রতিথযশা মিউজিসিয়ান। তাদের একমাত্র মেয়ে পায়রা। 

×