ঢাকা, বাংলাদেশ   সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

গানে নিয়মিত মুন

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৭, ২৪ জানুয়ারি ২০২৩

গানে নিয়মিত মুন

জনপ্রিয় কণ্ঠশিল্পী মুন

জনপ্রিয় কণ্ঠশিল্পী মুন। সিডি-ক্যাসেটের যুগ থেকেই গান করছেন তিনি। ‘হাবীবি’, ‘জ্বালা’, ‘আনাড়ী বন্ধু’, ‘আজ রাতের জলসা’সহ আরও অনেকগুলো জনপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। এখানো নিয়মিত গান করছেন বলে জানান তিনি। সম্প্রতি তিনি ‘ফুল ফুটিলে’ শিরোনামের নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন। এটির কথা ও সুর করেছেন তুষার জামান। সংগীত পরিচালনা করেছেন শামীম মাহমুদ। টি মিউজিক স্টেশনের আয়োজনে গানটি করা হয়েছে।

গানটি প্রসঙ্গে মুন বলেন, শ্রোতারা আমার কাছে যে ধরনের গান শুনতে পছন্দ করেন এটিও তেমনি। তবে গানের কথা ও সুরে বেশ নতুনত্ব আছে। আমি এখনো চেষ্টা করছি ভালো কথা ও সুরের গানে কণ্ঠ দিতে। একজন শিল্পীর গান যখন শ্রোতারা পছন্দ করেন তখন নতুন গান করার জন্য আগ্রহ পায়। শ্রোতারা গান শোনেন বলেই এখনো নতুন গান করে যাচ্ছি।’ নতুন গানে কণ্ঠ দেবার বাইরে স্টেজ শো নিয়েও ব্যস্ত সময় পার করছেন এ কণ্ঠশিল্পী।

স্টেজ ব্যস্ততা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই আমি নিয়মিত স্টেজ পারফরমেন্স করে আসছি। স্টেজেই আমি দর্শক-শ্রোতাদের কাছ থেকে দারুণ উৎসাহ পাই। সত্যি বলতে স্টেজ হলো একজন শিল্পীর ভালোবাসা ও আবেগের জায়গা। যতদিন বাঁচি এভাবে গানের সঙ্গে থাকতে চাই’।

monarchmart
monarchmart