ঢাকা, বাংলাদেশ   রোববার ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

মাইনাস ৮ ডিগ্রি তাপমাত্রা উপভোগ করছেন এই অভিনেত্রী

প্রকাশিত: ১৭:৩০, ২০ নভেম্বর ২০২২

মাইনাস ৮ ডিগ্রি তাপমাত্রা উপভোগ করছেন এই অভিনেত্রী

কিয়ারা আদভানি

বর্তমানে দেশে শীতের আমেজ। এমন পরিস্থিতিতে বিশ্বের শীতলতম দেশগুলির অবস্থা কেমন হবে, তা কিয়ারা আদভানির ইনস্টাগ্রাম পোস্ট দেখে অনুমান করা যায়। রাশিয়ায় মাইনাস ৮ ডিগ্রি তাপমাত্রা উপভোগ করছেন এই অভিনেত্রী।

কিয়ারা তার আসন্ন ছবি জুগ জুগ জিও-এর শুটিংয়ের জন্য রাশিয়ায় অবস্থান করছেন। তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন, যা বলছে সেখানে তাপমাত্রা মাইনাস ৮ ডিগ্রিতে পৌঁছেছে। 

কিয়ারাকে মস্কোতে মাইনাস ৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা উপভোগ করতে দেখা যায়। তার ইনস্টাগ্রাম ছবি দেখে অন্তত সেটাই বলা যায়। কিয়ারা তার কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, এই ছবিতে কিয়ারাকে দেখা যাচ্ছে প্রচণ্ড ঠান্ডায় ব্যবহৃত জ্যাকেট পরা। এটি ঠান্ডা হতে পারে তবে কিয়ারা এটি উপভোগ করছে বলে মনে হচ্ছে। এই পোস্টের সঙ্গে তিনি সেখানে মজাদার খাবারের ছবিও শেয়ার করেছেন। অর্থাৎ এই ঠান্ডা মৌসুমে মজাদার খাবার উপভোগ করা থেকে বাদ যাচ্ছেন না কিয়ারা।

কিয়ারা ক্যাপশন লেখেন, সুন্দর কিন্তু ঠান্ডা। কিছু ছবিতে কিয়ারাকে গির্জার সুন্দর ভবনের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়, আবার কখনও তাকে পিয়ানো বাজাতে দেখা যায়। কিয়ারার সঙ্গে তার সহ-অভিনেতা বরুণ ধাওয়ানও মস্কোতে রয়েছেন। সম্প্রতি বরুণ ও কিয়ারা গাড়িতে বসে একটি ভিডিও শ্যুট করেছেন, যা সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। 

জুগ জুগ জিও- করণ জোহর প্রযোজিত এবং এই ছবিতে অভিনয় করছেন অনিল কাপুর এবং নীতু সিং কাপুর। বরুণ ধাওয়ানের বাবার চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর। 

 

এমএইচ 

সম্পর্কিত বিষয়:

×