ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

নতুন বছরের প্রথম সিনেমায় শুভ

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৯, ৫ অক্টোবর ২০২২

নতুন বছরের প্রথম সিনেমায় শুভ

আরিফিন শুভ

জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। বরাবরই প্রতিটি সিনেমা দিয়েই আলোচনায় থাকছেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধুর বায়োপিকে বঙ্গবন্ধুর চরিত্রে দেখা যাবে তাকে।
তবে তার আগে আগামী বছরের প্রথম সপ্তাহের প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা হতে যাচ্ছে এ অভিনেতার। ২০২৩ সালের ৬ জানুয়ারি মুক্তি পাবে তার অভিনীত ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটি।
এটি ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দ্বিতীয় কিস্তি। সোমবার (৩ অক্টোবর) রাতে ‘ব্ল্যাক ওয়ার’র মোশন পোস্টার প্রকাশ করে এর মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন। ‘মিশন এক্সট্রিম’র দুই পর্বেই কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন শুভ।

মুক্তির ঘোষণায় উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, ‘অবশেষে দর্শকদের ‘ব্ল্যাক ওয়ার’র মুক্তির তারিখ জানাতে পেরে খুব ভাল লাগছে। সিনেমাটি যে, দর্শকদের পুরোপুরি তৃপ্তি মেটাবে এতে কোন সন্দেহ নেই। এর দ্বিতীয় কিস্তিতে আমাদের আয়োজন এবং গল্পই বলে দেবে সিনেমার নাম কেন- ‘ব্ল্যাক ওয়ার’ এবং ‘মিশন এক্সট্রিম’ রাখা হয়েছে।
এ প্রসঙ্গে সিনেমাটির অন্যতম প্রযোজক ও পরিচালক সানী সানোয়ার বলেন, ‘চলতি বছর ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি দেয়ার ইচ্ছে ছিল। কিন্তু টেকনিক্যাল কাজগুলো সম্পন্ন করতে না পারায় একটু সময় নিতে হলো। কারণ আমরা চাই দর্শককে পরিপূর্ণ সিনেমাটি দেখাতে। নতুন বছরের প্রথম শুক্রবারেই সিনেমাটি মহাসমারোহে মুক্তি দিতে যাচ্ছি।’ কপ ক্রিয়েশন প্রযোজিত ‘মিশ এক্সট্রিম’র দুইটি পর্বই সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।
এ সিনেমায় আরও অভিনয় করেছেন- তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, খালিদুর রহমান রুমী, ইমরান শওদাগর, খশরু পারভেজ প্রমুখ।

monarchmart
monarchmart