ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

পুত্র সন্তানের মা হলেন সোনম

প্রকাশিত: ২১:৪৬, ২০ আগস্ট ২০২২; আপডেট: ২১:৪৯, ২০ আগস্ট ২০২২

পুত্র সন্তানের মা হলেন সোনম

সোনম কপূর ।

পৃথিবীর আলো দেখল সোনম কপূর ও আনন্দ অহুজার সন্তান। শনিবার (২০ অগস্ট) লন্ডনের একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।

জানা গিয়েছে, লন্ডনে সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর মুম্বাইয়ের বাড়িতে আসবেন সোনম। সেখানে বাবা-মায়ের সঙ্গে ছয় মাস কাটাবেন। এরপরে অভিনেত্রী লন্ডন বা দিল্লিতে চলে যাবেন। দুই জায়গাতেই তার নিজস্ব বাড়ি রয়েছে। কোথায় থাকবেন, এখনও সিদ্ধান্ত নেননি। 

চলতি বছর মার্চের শুরুতে অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করেছিলেন এই তারকা দম্পতি। তারপর থেকেই নিয়মিত শিরোনামে ছিলেন সোনম। সন্তানধারণের শেষ কয়েক সপ্তাহ বাড়তি সতর্কতা অবলম্বন করতে দেখা গিয়েছিল তাকে। শেষমেশ এল সেই বহু কাঙ্ক্ষিত মুহূর্ত। সোনম কপূরের মা নেটমাধ্যমে তার নাতিকে স্বাগত জানিয়ে পোস্ট দিয়েছেন। সেই পোস্ট দেখে অভিনন্দন জানিয়েছেন নীতু কপূর।

স্বামীকে শুভেচ্ছা জানিয়ে সোনম লিখেছিলেন, ‘আমি জীবনে নিশ্চয়ই কোনো পুণ্য করেছি, যার গুণেই তোমায় স্বামী হিসেবে পেয়েছি। তোমার সঙ্গে কারও তুলনা হয় না’।

স্বামীকে ভালোবাসায় ভরিয়ে দিয়ে সোনম আরও লেখেন, ‘সেরা বাবা হবে তুমি। কারণ, তুমি চিরদিনই ভালো ছাত্র। অনেক অনেক অনেক ভালবাসা প্রিয়!’ 

অতঃপর সত্যিই জীবনের সেই মোড় এসে পড়ল। প্রথম সন্তানকে ঘিরে এখন আনন্দ জোয়ার সোনম-আনন্দের সংসারে। মুম্বাইয়ে কপূর পরিবারও নবজাতককে স্বাগত জানাতে প্রস্তুত। দাদু হলেন অনিল কপূর। 

সম্পর্কিত বিষয়:

×