ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

যে কারণে শাবনূরকে আটকে দিল পুলিশ

প্রকাশিত: ১৫:২৪, ২৩ এপ্রিল ২০২৪

যে কারণে শাবনূরকে আটকে দিল পুলিশ

নায়িকা শাবনূর

নন্দিত নায়িকা শাবনূর। এক সময়ের তোলপাড় করা অভিনেত্রী তিনি। দীর্ঘ ২ দশকের ক্যারিয়ার তার। বড় পর্দায় একসময় রাজন ছিল এই অভিনেত্রীর।  

দুই যুগের বর্ণিল ক্যারিয়ারে প্রায় আড়াই শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। দীর্ঘ সময় ধরে বড় পর্দায় অনুপস্থিত তিনি। সম্প্রতি একটি কাজের জন্য অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন এই নায়িকা।

আরও পড়ুন : ভারতে ‘পদ্মশ্রী’ সম্মাননা পেলেন বন্যা

শুক্রবার (১৯ এপ্রিল) উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। প্রবীণ-তরুণ অভিনেতা-অভিনেত্রীদের পদচারণে মুখর এফডিসি প্রাঙ্গণ। এর মধ্যেই দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শাবনূর।

এদিন চিত্রনায়িকা শাবনূরকে দেখে চিনতে পারেননি রাজধানীর বিএফডিসির সামনে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা। শুক্রবার দুপুরে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এলে এফডিসির মূল ফটকের সামনে তার গাড়ি আটকে দেওয়া হয়।

এমন সময় সংশ্লিষ্ট ওই পুলিশ কর্মকর্তাকে বলতে শোনা যায়, ‌আপনি কী ভোটার? তা শুনে শাবনূর বলেন, আমি শাবনূর, আমি শাবনূর। তখন ফটকের সামনে ভিড় করা চলচ্চিত্রপ্রেমীদের বলতে শোনা যায়, উনি নায়িকা শাবনূর। ওনাকে ছেড়ে দেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে হঠাৎ লাইভে এসে অনুরাগীদের চমকে দিয়েছেন নায়িকা। গাড়িতে বসা অবস্থাতেই শাবনূর বলেছেন, হ্যালো বন্ধুরা, আজকে আমি এসেছি, জানো তো, আমাদের সমিতিতে। আমাদের মিলনমেলা। ভীষণ ভালো লাগছে সবাইকে দেখে।

এ সময় শাবনূরের মেকআপম্যানের এফডিসিতে প্রবেশ নিয়ে তৈরি হয় জটিলতা। অনুমতি ছাড়া মেকআপম্যানদের প্রবেশ নিষেধ। পাশাপাশি শাবনূরের গাড়িও ঘিরে ধরেন উৎসুক জনতা।

এফডিসিতে প্রবেশ করতেই নায়ক রুবেলকে জড়িয়ে ধরেন শাবনূর। রুবেল বলেন, বাংলাদেশের অন্যতম একজন স্টার আমার এ আদরের ছোট বোনটি।

এর পর চিত্রনায়ক রিয়াজের সঙ্গে দেখা হতেই অভিনেতা বলে ওঠেন, তুমি কখন এলে? অনেক দিন পর দেখা হলো রুবেল ভাইয়ের নায়িকার সঙ্গে।

শিলা 

সম্পর্কিত বিষয়:

×