ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

ভালোবাসা দিবস উপলক্ষে পাঠাও ফুডের ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

প্রকাশিত: ১৫:৪৯, ৮ ফেব্রুয়ারি ২০২৪

ভালোবাসা দিবস উপলক্ষে পাঠাও ফুডের ‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন

‘ফুড ফেস্টিভাল’ ক্যাম্পেইন।

আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে দেশের সবচেয়ে বড় ডিজিটাল প্ল্যাটফর্ম পাঠাও অ্যাপ-এ শুরু হলো বছরের সবচেয়ে বড় অনলাইন পাঠাও ফুড উৎসব ‘ফুড ফেস্টিভ্যাল’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারী গ্রাহকদের জন্য রয়েছে বাই ওয়ান গেট ওয়ান অফার এবং ব্র্যান্ডের স্পেশাল ভাউচার, টিকেটস এবং আকর্ষনীয় সব গিফটস।

ক্যাম্পেইনটি ৮ ফেব্রুয়ারি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। ৮ থেকে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের প্রথম সপ্তাহে পাঁচ বারের বেশি অর্ডার করে সর্বোচ্চ অর্ডারকারী কাপল জিতে নিতে পারবেন মানা বে’র ফ্রি এন্ট্রি টিকেট। এইভাবে ১৫ থেকে ২২ ফেব্রুয়ারি আরো সর্বোচ্চ অর্ডারকারী পাবেন এপেক্সের বিশেষ ভাউচার, সঙ্গে থাকছে সারপ্রাইজ ভাউচার জেতার সুযোগ পাঠাও ফুড থেকে। মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দ্য ডেইলি স্টার।

তাছাড়া ভোজনরসিকদের উচ্ছ্বসিত করতে রয়েছে ঢাকার চিলক্স, আমেরিকান বার্গার, কে এফ সি, কাচ্চি ভাই, বার্গার কিং, সিক্রেট রেসিপি ও পিৎজা হাট এর মত বড় বড় সকল রেস্তোরাতে বিশাল সব ডিসকাউন্ট। সঙ্গে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে গ্রাহকদের জন্য থাকছে ১৪ টাকা ডেলিভারি ফি। ভালোবাসার মানুষের জন্য অর্ডার করতে এখনই ক্লিক করুন এই লিঙ্কে- https://t.ly/MoxkH

২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও বাংলাদেশের ডিজিটাল অবকাঠামো তৈরির মাধ্যমে নতুন সুযোগ সৃষ্টি, সাধারণ মানুষের ক্ষমতায়ন ও জীবনমানের উন্নয়নে ব্যাপক ভূমিকা পালন করে আসছে। পাঠাও বাংলাদেশের সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্ল্যাটফর্ম; রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি ও ই-কমার্স লজিস্টিকস সেবা খাতের শীর্ষ প্রতিষ্ঠান। এক কোটিরও বেশি গ্রাহক এবং তিন লাখ চালক-ডেলিভারি এজেন্ট, এক লাখ মার্চেন্ট ও ১০ হাজার রেস্টুরেন্টের সুবিশাল নেটওয়ার্ক নিয়ে পাঠাও সমৃদ্ধ বাংলাদেশের অভিযাত্রায় এঁকে যাচ্ছে এক অভিনব পদরেখা। এ পর্যন্ত বাংলাদেশে ৫ লাখেরও বেশি মানুষের কর্মসংস্থান তৈরি করেছে পাঠাও এবং তাদের উপার্জনক্ষম করে তোলার পাশাপাশি বাংলাদেশের ডিজিটাল অর্থনীতিতেও অবদান রাখছে।
 

×