বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অনলাইন অর্ডারে জনপ্রিয় পিৎজা বার্গ

অনলাইন অর্ডারে জনপ্রিয় পিৎজা বার্গ
  • ডিজিটাল প্রজন্ম

নিজস্ব প্রতিবেদক ॥ সময়টা তথ্যপ্রযুক্তির। নিজের মেধা বিকাশে অথবা নিজের ব্যবসা বাড়াতে সবাই এই প্রযুক্তিকে অনায়াসে ব্যবহার করে নিজেকে বা নিজের ব্যবসাকে ছড়িয়ে দিয়েছেন বাংলাদেশের আনাচে-কানাচে। কেউ হয়েছেন বিশ্বসেরা। তেমনি এই দেশের নিজস্ব লগো ব্র্যান্ডিং করেছেন মেহেদী। তথ্যপ্রযুক্তিকে ব্যবহার করে তার নিজস্ব মালিকানা পিৎজা বার্গ এখন প্রতিষ্ঠিত।

বন্ধুদের সঙ্গে হ্যাংআউট, পরিবারের সঙ্গে বিশেষ দিবস উদযাপন কিংবা প্রিয় মানুষের সঙ্গে কিছু সময় কাটানোর জন্য বর্তমানে সবার পছন্দ পিৎজা বার্গ। সাধ্যের নাগালে খাবারের সেরা মান, আর্কষণীয় ইন্টেরিয়র, সেরা সার্ভিস-এমন পরিপূর্ণ প্যাকেজ পিৎজা বার্গ ছাড়া কল্পনাই করা যায় না। এ কারণেই বর্তমানে তুমুল জনপ্রিয় মীর মেহেদীর গড়ে তোলা পিৎজা বার্গ। পিৎজা বার্গের ফাউন্ডার মীর শামসুল বারী মেহেদী নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে বিবিএ গ্র্যাজুয়েট সম্পন্ন করেছেন। নিজেই পিৎজা বাগের্র মতো নতুন কিছুর উদ্যোগ নেয়া। লাইফস্টাইল মার্কেটিং দিয়ে মূলত সহজেই সাধারণ মানুষের কাছে পৌঁছুতে পেরেছে পিৎজা বার্গ যা তাদের সফলতার অন্যতম কারণ। কাস্টমাররা বুঝতে পারেন পিৎজা আর বার্গারের জন্যই মূলত এই রেস্টুরেন্টটি। আমাদেও রেস্টুরেন্টটি মূলত পিৎজার জন্য জনপ্রিয় হলেও এখানে সবার পছন্দ অনুযায়ী রয়েছে বার্গার, এপেটাইজার, ড্রিংকস, সেট মেন্যু। এমনকি স্টুডেন্টদের জন্য বাজেট ফ্রেন্ডলি মেন্যু রয়েছে। আমাদের প্রতিটি পিৎজার আলাদা ফ্যানবেজ রয়েছে। সবগুলো ব্রাঞ্চে স্বাদ ঠিক রাখার জন্য রয়েছে আলাদা কন্ট্রোল টিম। ২০১৮ সালের জানুয়ারিতে মিরপুরের প্রথম ব্রাঞ্চের মাধ্যমে পিৎজাবার্গের পথচলা প্রাতিষ্ঠানিকভাবে শুরু হয়। আর শুরুর দিকে সবচেয়ে বেশি সাপোর্ট দেয় আমার পরিবার, বিশেষত আমার বাবা। আর বন্ধুদের মধ্যে হিয়া মার্কেটিংয়ের দিক থেকে অনেকটা সাহায্য করেছে। সবার সাহচর্যে পিৎজা বার্গের এখন নয়টি ব্রাঞ্চ। তার ইচ্ছে আছে কয়েক বছরের মধ্যে বাংলাদেশের প্রতিটি জেলায় পিৎজাবার্গের ব্রাঞ্চ তৈরির। এছাড়াও তিনি স্বপ্ন দেখেন, একদিন পিৎজা বার্গ কেবল বাংলাদেশের মানচিত্র ছাড়িয়ে ইন্টারন্যাশনাল পিৎজা চেইন হিসেবে বিশ্বে পরিচিত হবে।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে         ৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         শাজাহান খানের মেয়েকে বিয়ে করলেন এমপি ছোট মনির         সাকিব আল হাসানের পিপলস ব্যাংকের আবেদন বাতিল         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         ঠিকাদারি কাজে এফবিআই’র সাজাপ্রাপ্ত প্রতিষ্ঠান!         ক্ষমা চাইলেন টাকা ছুড়ে দেওয়া সেই বিদেশি         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান