মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জয়ে শুরু করল ফুটবল একাডেমী নাটোর

জয়ে শুরু করল ফুটবল একাডেমী নাটোর

স্পোর্টস রিপোর্টার ॥ বসুন্ধরা কিংস এর পৃষ্ঠপোষকতায়, জাতীয় ক্রীড়া পরিষদ ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সার্বিক সহযোগিতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম (বিএফএসএফ) এর আয়োজনে ৩য় বারের মতো পল্টনের আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশের তৃণমূল ফুটবল ইতিহাসের দেশ সেরা আয়োজন ‘বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০২১’।

আজ রোববার পঞ্চম দিনের প্রথম এবং নিজেদেরও প্রথম ম্যাচে ফুটবল একাডেমী নাটোর ৩-২ গোলে সুইহলামং ফুটবল একাডেমীকে পরাজিত করে। দুই ম্যাচই হারায় সুইহলামংয় ফুটবল একাডেমী টুর্নামেন্ট থেকে বিদায় নেয়।

ফুটবল একাডেমী নাটোরের রাকিবর হোসেন ২টি ও ওমর ফারুক ১টি গোল করেন। সুইহলামং ফুটবল একাডেমীর আনখাইচিং মারমা ও চিংবাই মারমা ১টি করে গোল শোধ করেন।

ম্যাচ সেরা নির্বাচিত হন ফুটবল একাডেমী নাটোরের রাকিবর হোসেন।

দিনের দ্বিতীয় ম্যাচে ভৈরব ফুটবল একাডেমী ও ইপিলিয়ন ফুটবল একাডেমী ২-২ গোলে ড্র করে।

নারায়ণগঞ্জের ইপিলিয়ন ফুটবল একাডেমীর সিহাব হোসেন খান ১৬ ও ৪৮ মিনিটে ২টি গোলই করেন। ভৈরব ফুটবল একাডেমীর তাফসির ও ২টি গোল করে দলকে ড্র উপহার দেন।

সেরা খেলোয়াড় নির্বাচিত হন ইপিলিয়ন ফুটবল একাডেমীর সিহাব হোসেন খান।

ম্যানেজারের হাতে ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, এবং সেরা খেলোয়াড়ের হাতে ক্রেস্ট তুলে দেন মুগদা থানার অফিসার ইনচার্জ জামালউদ্দিন মীর পিপিএম।

বাংলাদেশের ফুটবল সাপোর্টার্স ফোরামের দুজন সদস্যের জন্মদিনের কেকও কাটেন অতিথিরা।

বাফুফে থেকে সবগুলো ম্যাচ পর্যালোচনা এবং ম্যাচ সেরা নির্বাচন করার জন্য একটি প্রতিনিধি দল উপস্থিত থাকেন। এই কমিটির সদস্য হিসেবে আছেন বাফুফের কোচ- আবুল হোসেন, বিপ্লব ভ্রট্টাচার্য্য ও জনি।

সারাদেশ হতে অংশগ্রহনকারী ১২টি ফুটবল একাডেমী দল নিয়ে ২৪ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে ১০ দিনব্যাপী এ টুর্নামেন্ট।

গত দুই আসরের ২৪ দলকে বাদ দিয়ে সারা দেশের ৮ বিভাগের নতুন ১২ দলকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর।

আগামীকালের খেলার সূচী:-

দুপুর ১টা- ছাগলনাইয়া ফুটবল একাডেমী বনাম ফুটবল একাডেমী নাটোর

দুপুর ৩টা- এসএফসি ফুটবল কোচিং একাডেমী বনাম ভৈরব ফুটবল একাডেমী

শীর্ষ সংবাদ:
ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে         উত্তাল শাবি ॥ ভিসির পদত্যাগ দাবিতে বাসভবন ঘেরাও         দুর্নীতি মামলায় ওসি প্রদীপের সাক্ষ্যগ্রহণ পেছাল         আমিরাতে ড্রোন হামলায় নিহত ৩         কখনও ওরা মন্ত্রীর আত্মীয়, কখনও নিকটজন         সোনারগাঁয়ে পিকআপ ভ্যান খাদে পড়ে দুই পুলিশের এসআই নিহত         ইসি গঠন : রাষ্ট্রপতিকে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         ক্ষমতাসীন আওয়ামী লীগের ১০ সদস্যের প্রতিনিধি দল রাষ্ট্রপতির সংলাপে বসেছে         দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১০, নতুন শনাক্ত ৬,৬৭৬         সংক্রমণের হার ২০ শতাংশ ছাড়িয়েছে : স্বাস্থ্য মহাপরিচালক         স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন