সোমবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্রিকেট প্রেমীদের জন্য সিঙ্গার নিয়ে এলো প্রতিদিন বিনামূল্যে টিভি জেতার সুযোগ

ক্রিকেট প্রেমীদের জন্য সিঙ্গার নিয়ে এলো প্রতিদিন বিনামূল্যে টিভি জেতার সুযোগ

স্টাফ রিপোর্টার ॥ আসন্ন ক্রিকেট মৌসুম এবং শরতের আমেজকে সামনে রেখে শীর্ষস্থানীয় কনজ্যুমার রিটেইলার সিঙ্গার বাংলাদেশ ক্রেতাদের জন্য দু’টি আকর্ষণীয় ক্যাম্পেইন চালু করেছে।

এই ক্যাম্পেইনের অধীনে, যেসব ক্রিকেটপ্রেমীরা টিভি কিনতে আগ্রহী, তারা টিভি কিনে এস এম এস পাঠিয়ে প্রতিদিন বিনামূল্যে টিভি জেতার সুযোগ পাবেন। এছাড়াও টিভি ক্রয়ে নগদ ৪,০০০ টাকা পর্যন্ত ছাড় ও এক্সচেঞ্জ অফারে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে সিঙ্গার। এছাড়াও, সিঙ্গারের সকল টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও ৩ বছরের ওয়্যারেন্টি থাকছে।

"শরৎ অফার"- এর অধীনে, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেনের সাথে রয়েছে আকর্ষণীয় ছাড় ও উপহারসহ দুর্দান্ত সব অফার। সিঙ্গারের সকল রেফ্রিজারেটরে থাকছে ৫% ছাড় এবং নো-ফ্রস্ট ও সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার উপভোগের সুযোগ।

নির্দিষ্ট মডেলের ওয়াশিং মেশিনের সাথে সিঙ্গার ‘বিনামূল্যে মাইক্রোওয়েভ ওভেন’ ও কিচেন সেট গিফট বক্স দিচ্ছে। এছাড়াও, যে ক্রেতারা কেনার আগে সিঙ্গার ওয়াশিং মেশিনের গুণমান যাচাই করে নিতে চান, তাদের জন্য ২১ দিনের ফ্রি ট্রায়াল উপভোগের সুযোগ থাকছে। সিঙ্গার ওয়াশিং মেশিনে রয়েছে ৫ বছরের ওয়্যারেন্টি সুবিধা।

ক্রেতারা সকল মডেলের সিঙ্গার মাইক্রোওয়েভ ওভেনে নগদ ৫% ছাড় এবং নির্দিষ্ট মডেলের মাইক্রোওয়েভ ওভেনের সাথে উপহার হিসেবে কিচেন সেট গিফট বক্স পাবেন। পাশাপাশি, এক্সচেঞ্জ অফারে ক্রেতাদের জন্য ২,৫০০ টাকা পর্যন্ত ছাড় এবং ২ বছরের ওয়্যারেন্টি সেবা উপভোগের সুযোগ থাকছে।

সর্বোপরি, ক্রেতারা সিঙ্গারের এসব পণ্য কোনো ইন্টারেস্ট ছাড়াই ১২ মাস পর্যন্ত সহজ কিস্তিতে কেনার সুযোগ পাবেন।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস