মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বনানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত

বনানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত

অনলাইন ডেস্ক ॥ রাজধানীর বনানী সেতু ভবনের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় পিকআপ ভ্যানে থাকা ইসমাইল হোসেন (৩২)নামে এক দোকান কর্মচারী নিহত হয়েছেন। এই ঘটনায় জনি (৩০) নামের আরও ১ জন আহত হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ইসমাইলের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ থানায়। তিনি দুই ছেলের জনক। রাজধানীর ধোলাইখালের একটি মোটরপার্টসের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন তিনি।

জানা গেছে, বনানী সেতু ভবনের সামনে একটি পিকআপ ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয় একটি কাভার্ড ভ্যান। এতে ওই পিকআপ ভ্যানের পেছনে থাকা দুইজন গুরুতর আহত হন। তাঁদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে ইসমাইলকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী জনি বলেন, আমরা দুইজন ধোলাইখালের একটি মোটরপার্টসের দোকানে কাজ করি। আমরা পিকআপের পেছনে করে বিমানবন্দরের দিকে যাচ্ছিলাম। এসময় বনানী সেতু ভবনের সামনে আসার পরপরই পেছন দিক থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে আমরা দুইজন আহত হই। পরে ইসমাইলকে ঢাকা মেডিক্যালে নেওয়া হলে সেখানে চিকিৎসক তাকে ভোরে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         চীন থেকে আরও দেড় লাখ টিকা আসছে বিকেলে         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সড়ক দুর্ঘটনায় নসিমন চালক নিহত         চিকিৎসা শেষে দেশে ফিরলেন রাষ্ট্রপতি         নোয়াখালীতে ফয়সালের জবানবন্দিতে বিএনপি নেতা বুলুসহ ১৫ জনের নাম এসেছে         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭২, মামলা ৫০         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ১২৬ জন         সুদানে অভ্যুত্থানবিরোধী বিক্ষোভ মিছিলে গুলি ॥ নিহত ৭         কর্ণফুলী মাল্টিপারপাসের এমডিসহ আটক ১০         হবিগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে ২ চালক নিহত         গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার