সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীতে পদ্মার থেকে চার ব্যক্তি গ্রেফতার

ঈশ্বরদীতে পদ্মার থেকে চার ব্যক্তি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদী লক্ষীকুন্ডা পদ্মা নদীর চর থেকে অবৈধ বালু উত্তোলনের অপরাধে চার ব্যক্তিকে গ্রেফতার করেছে নৌ পুলিশ।

মঙ্গলবার (১৪সেপ্টম্বর) সন্ধ্যায় তাদের গ্রেফতার করা হয়। আটককৃতরা হলেন, কুষ্টিয়া জেলার মাজদিয়া গ্রামের মুনার থানদার এর ছেলে মোঃ শফিউল আলম লিটন (২৮), সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মোঃ আব্দুল জলিল এর ছেলে আব্দুল্লাহ, ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার হাবিবুর রহমানের ছেলে নয়ন মুন্সি, কুষ্টিয়া জেলার মিরপুর থানার মো. ইদ্রিস সরদারের ছেলে মো. আবু বক্কর সরদার ।

এ সময় বালু উত্তোলনের কাজে ব্যবহৃত একটি দেশীয় তৈরি স্টিল জোড়া ডোজার জব্দ করা হয় । এসআই রিয়াদ হাসান সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার চৌদ্দ হাজার খেয়াঘাট সংলগ্ন পদ্মা নদী থেকে উক্ত আসামিদের আটক করা হয়।

উক্ত বিষয়ে কুষ্টিয়ার দৌলতপুর থানায় বালু মহল ও মাটি ব্যাবস্থাপনা আইন ২০১০ এর ১৫(১) বিঃআইন ৪৩১/৩৪ ধারায় একটি মামলা রুজু হয়েছে।

শীর্ষ সংবাদ:
মন্দিরে হামলার প্রতিবাদে শাহবাগে সড়ক অবরোধ         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর         সাবওয়া ও মা’রিব প্রদেশে অভিযান চালিয়ে অনেক ভূখণ্ড মুক্ত করল ইয়েমেনি বাহিনী         কেরালায় বন্যায় মৃত্যু বেড়ে ২৭, বহু নিখোঁজ         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান         শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         গাইবান্ধায় রকি হত্যা মামলার মুল আসামী গ্রেফতার         দ্বিতীয় ধাপের ইউপি ভোটে ১৭ রাজনৈতিক দল         রাজধানীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪২         আজ গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         করোনাভাইরাস প্রতিরোধে ডিসেম্বরে বাজারে আসতে পারে ‘মলনুপিরাভির’         আইয়ুব বাচ্চুর ৩য় মৃত্যুবার্ষিকী আজ         নিউইয়র্কে ছুরিকাঘাতে বাংলাদেশির মৃত্যু         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা