মঙ্গলবার ৬ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীতে পদ্মার থেকে চার ব্যক্তি গ্রেফতার

ঈশ্বরদীতে পদ্মার থেকে চার ব্যক্তি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদী লক্ষীকুন্ডা পদ্মা নদীর চর থেকে অবৈধ বালু উত্তোলনের অপরাধে চার ব্যক্তিকে গ্রেফতার করেছে নৌ পুলিশ।

মঙ্গলবার (১৪সেপ্টম্বর) সন্ধ্যায় তাদের গ্রেফতার করা হয়। আটককৃতরা হলেন, কুষ্টিয়া জেলার মাজদিয়া গ্রামের মুনার থানদার এর ছেলে মোঃ শফিউল আলম লিটন (২৮), সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মোঃ আব্দুল জলিল এর ছেলে আব্দুল্লাহ, ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার হাবিবুর রহমানের ছেলে নয়ন মুন্সি, কুষ্টিয়া জেলার মিরপুর থানার মো. ইদ্রিস সরদারের ছেলে মো. আবু বক্কর সরদার ।

এ সময় বালু উত্তোলনের কাজে ব্যবহৃত একটি দেশীয় তৈরি স্টিল জোড়া ডোজার জব্দ করা হয় । এসআই রিয়াদ হাসান সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার চৌদ্দ হাজার খেয়াঘাট সংলগ্ন পদ্মা নদী থেকে উক্ত আসামিদের আটক করা হয়।

উক্ত বিষয়ে কুষ্টিয়ার দৌলতপুর থানায় বালু মহল ও মাটি ব্যাবস্থাপনা আইন ২০১০ এর ১৫(১) বিঃআইন ৪৩১/৩৪ ধারায় একটি মামলা রুজু হয়েছে।

শীর্ষ সংবাদ:
হস্ত ও কারুশিল্পে রোহিঙ্গা জীবন সমাজ সংস্কৃতি         নির্বাচন ও নির্বাচনী পরিবেশ বিনষ্টের জন্য বিএনপি প্রস্তুতি নিচ্ছে ॥ কাদের         ভারতে ইলিশ রপ্তানির অনুমতি ৫২ প্রতিষ্ঠান         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ২৬         দুর্গাপূজা উপলক্ষে ৩ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী         সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠি অপ্রত্যাশিত : স্বরাষ্ট্রমন্ত্রী         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ২৭৫ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি         ‘যে কোনো সময় খালেদার মুক্তি বাতিল করতে পারে সরকার’         দুর্নীতির বিষয়ে সরকারের জিরো টলারেন্স নীতি ॥ ওবায়দুল কাদের         রাশিয়ায় বিশ্ববিদ্যালয়ে বন্দুক হামলায় নিহত অন্তত ৮         স্বাস্থ্যের সাবেক ডিজিসহ ৬ জনের বিরুদ্ধে দুদকের চার্জশিট         সুদিনের অপেক্ষায় ফুল ব্যবসায়ীরা         সাবমেরিন ইস্যুতে ব্রিটেনের সঙ্গে প্রতিরক্ষা বৈঠক বাতিল ফ্রান্সের         স্বাস্থ্যের গাড়িচালক মালেকের ১৫ বছর কারাদণ্ড         ১৬০ ইউনিয়ন ও ৯ পৌরসভায় ভোটগ্রহণ চলছে         কুমিল্লা-৭ আসনে নৌকার মাঝি ডা. প্রাণ গোপালকে বিজয়ী ঘোষণা         ‘ই-কমার্স রেগুলেটরি অথরিটি’ গঠন চেয়ে রিট         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব         জাতিসংঘের ৭৬তম অধিবেশন ॥ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী         দুর্ঘটনায় প্রাণ গেল জোহানেসবার্গের নতুন মেয়রের