শুক্রবার ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হিলি স্থলবন্দরে রবিবার থেকে আবারও আমদানি-রফতানি শুরু

হিলি স্থলবন্দরে রবিবার থেকে আবারও আমদানি-রফতানি শুরু

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে টানা ছয় দিন বন্ধের পর রবিবার থেকে আবারও ভারত থেকে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে পণ্য আমদানি-রফতানি শুরু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হিলি স্থলবন্দরের আমদানি-রফতানিকারক গ্রুপের সভাপতি হারুন উর রশিদ হারুন। তিনি জানান, কোরবানি ঈদ উপলক্ষে ১৯ জুলাই সোমবার থেকে শনিবার পর্যন্ত আমদানি-রফতানি বন্ধ ছিলো। ছয় দিন বন্ধের পর রবিবার সকাল থেকে এই বন্দরে ভারতীয় পণ্যবাহী ট্রাক ঢুকতে শুরু করেছে। পণ্যবাহী ট্রাকগুলো পণ্য খালাস করে ভারতে ফিরে গেছে। এসব পণ্য সাথে সাথেই দেশের বিভিন্ন স্থানে যেতে শুরু করেছে।

হিলি পানামা পোর্ট লিংকের সহকারী ব্যবস্থাপক অতিশ কুমার স্যানাল জানান, সোমবার থেকে শনিবার পর্যন্ত ছয় দিন আমদানি-রফতানি বন্ধ থাকলেও, পোর্টের অভ্যন্তরীণ কার্যক্রম বন্ধ ছিলো মাত্র চার দিন। রবিবার সকাল থেকে আমদানি-রফতানিসহ পোর্টের অভ্যন্তরীণ সব কার্যক্রম স্বাভাবিক হয়েছে।

শীর্ষ সংবাদ:
ইভ্যালির রাসেল সস্ত্রীক গ্রেফতার         সরকারের বিরুদ্ধে বিএনপির অভিযোগ কল্পিত ॥ কাদের         যমুনার চরে সুগন্ধি চালের ধান আবাদ বেড়েছে         করোনায় আরও ৫১ জনের মৃত্যু         সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপির নেই         মঙ্গার ভূত আজ ইতিহাস         সামাজিক সুরক্ষা বাস্তবায়নে দারিদ্র্য কমবে         চালের বাজার অস্থির করছে একই চক্র         বিদ্যুত ঘাটতি মেটাতে কুইক রেন্টাল বিল পাস         চাকরিচ্যুত ব্যাংক কর্মীদের চাকরিতে পুনর্বহালের নির্দেশ         ব্যাংক কর্মীদের জন্য নতুন নির্দেশনা         ইভ্যালির মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ         গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অগ্রযাত্রার তৃতীয় বর্ষপূর্তি পালিত         খালেদার মুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে প্রক্রিয়া চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫১         সকল শিক্ষার্থীকে ২৭ সেপ্টেম্বরের মধ্যে ভ্যাক্সিনের জন্য নিবন্ধনের নির্দেশ         ‘সাংবাদিকদের চরিত্র হরণের অধিকার কারও নেই’         গৃহহীনদের ঘর তৈরিতে দুর্নীতি হয়নি : প্রধানমন্ত্রী         ইভ্যালির রাসেল ও তার স্ত্রী র‌্যাব হেফাজতে