শনিবার ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নুসরাতের এমপি পদ বাতিলের দাবি বিজেপির

নুসরাতের এমপি পদ বাতিলের দাবি বিজেপির

অনলাইন ডেস্ক ॥ ব্যক্তিগত জীবন নিয়ে বেশ টানাপোড়নের মধ্যে রয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য (এমপি) নুসরাত জাহানের। এমন সময় তার এমপি পদ বাতিলের দাবি জানিয়েছে বিজেপি।

নুসরাতের এমপি পদ বাতিলের দাবি জানিয়ে লোকসভার স্পিকার ওম বিড়লাকে চিঠি লিখেছেন বিজেপি সংসদ সদস্য সংঘমিত্রা মৌর্য। এমনটি জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আজতক বাংলা।

চিঠিতে সংঘমিত্রা মৌর্য লেখেন, নুসরাত তার বিয়ের বিষয়ে ভুল ও মিথ্যে তথ্য পরিবেশন করেছেন। ভোটারদের সঙ্গে প্রতারণা করেছেন ও সংসদের মর্যাদা নষ্ট করেছেন। তাই তার বিবাহ সংক্রান্ত বিষয়টি এথিকস কমিটিতে যাওয়া দরকার।

৬ পাতার চিঠিতে বিষয়টি নিয়ে সঠিক তদন্তের দাবিও তুলেছেন এই এমপি।

নিখিলের সঙ্গে নুসরাতের বিয়ে নিয়ে বেশ কয়েক মাস ধরেই চর্চা চলছিল সামাজিক মাধ্যমে। তারা একে অপরের বিরুদ্ধে পাল্টাপাল্টি মতামত দিয়েছেন। এছাড়া নুসরাত দাবি করেন, নিখিলের সঙ্গে তার বিয়ে ‘অবৈধ’, তাই তাদের ডিভোর্সের প্রশ্নই আসে না। আর এতেই বেঁধেছে বিপত্তি। কারণ নুসরাত নির্বাচনের সময় তিনি বিবাহিত বলে উল্লেখ করেছেন। এছাড়া লোকসভার ওয়েবসাইটে তার স্বামীর নামের জায়গায় রয়েছে নিখিল জৈনের নাম।

ওম বিড়লাকে পাঠানো চিঠিতে সংঘমিত্রা মৌর্য প্রমাণ করার চেষ্টা করেছেন, নুসরাত নিজের বিয়ে নিয়ে যে তথ্য সংসদে আগে দিয়েছেন ও সম্প্রতি দাবি করছেন তার মধ্যে আকাশ-পাতাল পার্থক্য রয়েছে। সেজন্য নুসরাতের বিরুদ্ধে এই অভিযোগ।

শীর্ষ সংবাদ:
রবিবার দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহণও         রবিবার দুপুর পর্যন্ত চলবে লঞ্চ         করোনা ভাইরাসে আরও ২১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৩৬৯         তৈরি পোশাক রফতানিতে বাংলাদেশের উপরে ভিয়েতনাম         দু’একদিনের মধ্যে অক্সফোর্ডের টিকার দ্বিতীয় ডোজ শুরু         অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে সরকারের অবস্থান অত্যন্ত কঠোর         কেউ চাকরি হারাবেন না ॥ জনপ্রশাসন প্রতিমন্ত্রী         কিছু বিদেশি গণমাধ্যম সরকারের বিরুদ্ধে অসত্য সংবাদ দেয় ॥ তথ্যমন্ত্রী         ১ দিনে আরও ১৯৬ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         গৃহকর্মী নির্যাতনের অভিযোগে অভিনেত্রী একা আটক         ‘লজ্জা পরিহার করে নিজ বাসাবাড়ি পরিষ্কার করতে হবে’         প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠকদের অবদান জাতি কখনো ভুলতে পারবে না         কারখানা খোলার খবরে শিমুলিয়ায় জনস্রোত         প্রধানমন্ত্রী ফেলোশিপ পাবেন ৫৫ জন         করোনা ভাইরাসের টিকাদানে দক্ষিণ এশিয়ায় পেছনের দিকে বাংলাদেশ         হাসপাতাল ভবন থেকে লাফ দিয়ে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা         গার্মেন্টস ও শিল্প-কারখানা খোলার সিদ্ধান্তে ঢাকায় ফিরছেন পোশাক শ্রমিকরা         পাবনায় সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত         মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় কর্মস্থলমুখী ২ গার্মেন্টস কর্মী নিহত         সেপ্টেম্বরে ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা