বুধবার ১৩ শ্রাবণ ১৪২৮, ২৮ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীতে বাস-এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ঈশ্বরদীতে বাস-এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদীতে যাত্রীবাহী বাস ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এনামুল হক (৩০) নামের এক যাত্রীর মৃত্যু হয়েছে। এতে আহত অপর দুই যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত এনামুল হক পাবনা সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে। আহতরা হলেন ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের আব্দুস সালামের ছেলে ( এ্যাম্বুলেন্স চালক) মোহাম্মদ আসিফ হোসেন (২০), একই গ্রামের রবিউল ইসলামের ছেলে রাকিবুল (২২)।

বুধবার সকালে ঈশ্বরদীর দাশুড়িয়া-পাবনা মহাসড়কের তেতুলতলা মোড়ে এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় ঈশ্বরদীর দাশুড়িয়া থেকে পাবনা দিকে যাওয়া যাত্রীবাহী বাসের সঙ্গে পাবনার দিক থেকে আসা এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয। এতে এ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে গিয়ে তিন যাত্রী গুরুতর আহত হন। স্থানীদের সহযোগীতায় আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় এ্যাম্বুলেন্স যাত্রী এনামুলকে রাজশাহী নেওয়ার পথে মারা যান।

পাকশী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বাবুল জানান, ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্থ মোহাম্মাদ পরিবহন নামের বাস ও এ্যাম্বুলেন্স আটক করে থানায় আনা হয়েছে। এই ব্যাপারে কাউকে আটক করা সম্ভব হয়নি।

শীর্ষ সংবাদ:
একনেকে ইউলুপ-আন্ডারপাসসহ আড়াই হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন         ধনীরা মহামারীর এ সংকটে অসহায়দের পাশে দাঁড়ান ॥ কাদের         বৃষ্টি হচ্ছে লঘুচাপের কারণে, চলবে আরও দু’দিন ॥ ৩ নম্বর সংকেত বহাল         ১ ও ৪ আগস্ট ব্যাংক বন্ধ         খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩১ জনের, আক্রান্ত ৮৬৬         রামেক হাসপাতালে করোনায় আরও ১৮ জনের মৃত্যু         টেকনাফে পাহাড় ধসে একই পরিবারের ৫জন নিহত         ভারতে বাসের পেছনে ট্রাকের ধাক্কা, বিশ্রামে থাকা ১৮ শ্রমিক নিহত         ভারত থেকে আরও ২শ টন তরল অক্সিজেন সিরাজগঞ্জে পৌঁছেছে         ইয়াবা নিয়ে সৌদি যাচ্ছিলেন তিনি         বগুড়ায় ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গে ২১ জনের মৃত্যু         খুলনায় করোনা ও উপসর্গে আরও ১২ জনের মৃত্যু         করোনা ভাইরাসে ॥ সংক্রমণ বাড়ায় যুক্তরাষ্ট্রে টিকাপ্রাপ্তদেরও মাস্ক পরার নির্দেশনা         দিনাজপুরে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৮ জনের মৃত্যু         সিডনিতে লকডাউনের মেয়াদ আরও ৪ সপ্তাহ বাড়ল         ঝিনাইদহে করোনায় মারা গেছে ৫ জন, নতুন আক্রান্ত ৭৬         বীরমুক্তিযোদ্ধা আব্দুল করিমের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক         তিউনিসিয়া ॥ অচলাবস্থার অবসানে সংলাপ চায় প্রধান ইসলামী দল         ইরান-আফগানিস্তান সীমান্তে পূর্ণ নিরাপত্তা বিরাজ করছে ॥ আইআরজিসি         ৩৭ বছর পর অলিম্পিকে সোনা জিতল রোমানিয়া