বৃহস্পতিবার ১০ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বামীর পরকীয়ার বলি অন্তঃসত্ত্বা গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা নাটোর, ১১ জুন ॥ স্ত্রীর পরকীয়ার প্রতিশোধ নিতে তার প্রেমিকের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা করেছে মতিউর। পুলিশের কাছে গ্রেফতার হয়ে এমন লোমহষর্ক তথ্য দিয়েছেন বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর গ্রামের মতিউর রহমান। অভিযুক্ত মতিউর রহমান (৩৭) বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর গ্রামের আকবর হোসেনের ছেলে। শুক্রবার সকালে নাটোর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানান নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক যোবায়ের।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, দীর্ঘদিন ধরে মতিউর রহমানের স্ত্রী আসমার সঙ্গে প্রতিবেশী রাশিদুল ইসলামের পরকীয়া চলছিল। এ নিয়ে এলাকায় একাধিকবার শালিশ বৈঠক হলেও তারা অবৈধ সম্পর্ক বজায় রাখে। এরই ধারাবাহিকতায় গত ৩১ মে রাশিদুল স্ত্রী শাহিনুরকে রেখে আসমাকে নিয়ে পালিয়ে যায়। এদিকে স্ত্রী আসমা পালিয়ে যাওয়ায় চরম ক্ষিপ্ত হয়ে প্রতিশোধের জন্য সুযোগ খুঁজতে থাকে মতিউর। ২জুন রাতে শাহিনুরের শ্বাশুড়ি, দেবর রশিদ ও তার বউ ও মেয়ে পার্শ^বতী গ্রামে মাদার গান শুনতে যায় এবং শাহিনুর ১ বছরের ছেলেকে নিয়ে টিনের ঘরে ঘুমিয়ে পড়ে। এই সুযোগে মতিউর রহমান ঘরে প্রবেশ করে হাঁসুয়া দিয়ে ঘুমন্ত শাহিনুরের গলা ও পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে পুলিশ আসমা ও রাশিদুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। তদন্তের পর হত্যাকান্ডের মূল অভিযুক্ত মতিউরকে ১০জুন গ্রেফতার করে পুলিশ।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮১         যেন সার্কাসের ক্লাউনরা বক্তব্য রাখছেন, বিএনপিকে কাদের         দেশে চীনের নতুন এক টিকার মানবদেহে পরীক্ষামূলক প্রয়োগের অনুমতি         জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে         নারী ও শিশু পাচারে কাউকে ছাড় দেয়া হবে না ॥ বিজিবি মহাপরিচালক         বাংলাদেশে করোনা টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী         কৃষি মন্ত্রণালয়ের এডিপি বাস্তবায়ন ৭৬ শতাংশ         ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ         খুলনা বিভাগে ২৪ ঘন্টায় আরও ২০ জনের প্রাণ ঝড়লো         চুয়াডাঙ্গায় শতভাগ করোনা শনাক্ত, মৃত্যু দুই জনের         রমনা বটমূলে বোমা হামলা ॥ ডেথ রেফারেন্স ও আপিল শুনানি ২৪ অক্টোবর         রাজশাহীতে করোনায় একদিনে সর্বোচ্চ আরও ১৮ জনের মৃত্যুর রেকর্ড         ভারতে ফের করোনাভাইরাসে দৈনিক শনাক্ত ও মৃত্যু বাড়ল         কঠোর লকডাউনেও দিনাজপুরে করোনায় মৃত্যু বাড়ছে, গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪৮.৭৮         আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তিন ম্যাচের সিরিজ চায় কোহলি         সব বিভাগে বৃষ্টিপাত হবার সম্ভাবনা         ‘স্ট্রবেরি মুন’ দেখা যাবে আজ         ঝিনাইদহে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ৭৩         তিন পার্বত্য জেলায় ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপরিশ         ঢাকার সব বার ও ক্লাবে নিষিদ্ধ হচ্ছেন পরীমনি